সিলেটবুধবার , ৩০ নভেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা রিপোর্টার্স ইউনিটির ন‌ির্বাচন‌ সম্পন্ন,সভাপতি বাদশা-সাধারণ সম্পাদক নোমানী

Ruhul Amin
নভেম্বর ৩০, ২০১৬ ৭:০৬ অপরাহ্ণ
Link Copied!

অলিদ তালুকদার, ঢাকা প্রতিনিধি-সিলেট রিপোর্ট: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ন‌ির্বাচন‌ে সাখাওয়াত হোসেন বাদশা সভাপতি এবং মোরসালিন নোমানী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেছেন প্রধান নির্বাচন কমিশনার সমকাল সম্পাদক গোলাম সারওয়ার। রাজধানীর সেগুনবাগিচায় ডিআরইউ প্রাঙ্গণে ব‌ুধবার (৩০ নভেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ ভ‌োটগ্রহণ চলে। ন‌ির্বাচন‌ে ১ হাজার ৩৩৯ জন ভ‌োটাদ‌ের মধ্যে ১১২০ জন তাদের ভ‌োটাধ‌িকার প্রয়োগ করেন।
অন্য যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, সহ-সভাপতি আবু দারদা জোবায়ের, যুগ্ম-সম্পাদক তোফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক জিলানী মিল্টন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাফি কামাল, নারী বিষয়ক দিনার সুলতানা, প্রশিক্ষণ ও গবেষণা মাহমুদ রিয়াত, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী। সদস্যরা হলেন (১) নুরুল ইসলাম হাসিব (২) হাবিবুর রহমান (৩) সাইফুল ইসলাম (৪) সাখাওয়াত হোসেন সুমন (৫) মাইনুল হাসান সোহেল (৬) হাফিজ আল আসাদ ও (৭) আনিসুল ইসলাম।

নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদক, কার্যনির্বাহী সদস্যপদসহ মোট ১৮টি পদের বিপরীতে ৩৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তবে ৩টি সম্পাদকীয় পদে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ওই ৩টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন এই তিন পদে একক প্রার্থীরা।