২৩ জানুয়ারি নির্বাচন : সিলেট অনলাইন প্রেসক্লাবের চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২১

২৩ জানুয়ারি নির্বাচন : সিলেট অনলাইন প্রেসক্লাবের চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা


সিলেট রিপোর্ট :

সিলেট অনলাইন প্রেসক্লাবের দ্বি বার্ষিক নির্বাচনের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন।
তপসিল অনুযায়ী আজ বুধবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় এ তালিকা প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট মো. ইরফানুজ্জামান চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার আফতাব চৌধুরী ও খন্দকার সিপার আহমদ।

মনোনয়ন পত্র বাছাইকালে নির্বাচন কমিশন ত্রুটিপূর্ণ ৪টি মনোনয়ন পত্র বাতিল করেন। পরে প্রার্থীরা তাদের মনোনয়ন ফিরে পেতে আপিল বোর্ডের কাছে আপিল করেন।
মঙ্গলবার সন্ধ্যায় আপিল বোর্ড এ বিষয়ে শুনানি করেন। ভবিষ্যতে এ ধরনের ভুল না করার আহ্বান জানিয়ে আপিল বোর্ড বাতিলকৃত ৪টি আবেদন গ্রহন করেন।আপিল বোর্ডের সদস্যরা হলেন, কাউন্সিলর মখলিছুর রহমান কামরান, শিক্ষাবিদ মুহিবুর রহমান, সিলেট চেম্বারের সহ সভাপতি তাহমিন আহমদ।

মোট ১১টি পদে ২২ প্রার্থী নির্বাচনে অংগ্রহন করছেন, সভাপতি পদে মুহিত চৌধুরী, সহ-সভাপতি পদে মো:গোলজার আহমদ ও দেবব্রত রায় দিপন, সাধারণ সম্পাদক পদে মকসুদ আহমদ,সহ-সাধারণ সম্পাদক পদে তাওহীদুল ইসলাম,ফারহানা বেগম হেনা, মোশারফ হোসেন সুজাত, কোষাধ্যক্ষ পদে আব্দুল মুহিত দিদার ও শিব্বির আহমদ ওসমানী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে কে এ রহিম ও আফরোজ খান, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে মবরুর আহমদ সাজু, শাহিদ আহমদ হাতিমী ও মো: আব্দুল হাসিব, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে মাসুদ আহমদ রনি ও জহিরুল ইসলাম মিশু।
সদস্য পদে কামরূল আলম, কামাল আহমদ,মোঃ সাইফুল ইসলাম,এম এ ওয়াহিদ চৌধুরী,শ্রী আশীষ দে, মাহমুদ হোসেন খান। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক মনোনয়ন পত্র জমা না পড়ায় এই দুইটি পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন।

এই সংবাদটি 38 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com