খেলাধুলা শরীর ও মনকে প্রফুল্ল রাখে : বিধান সাহা

প্রকাশিত: ১১:৪৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২১

সিলেট রিপোর্ট :

সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা বলেন,নিয়মিত খেলাধুলা শরীর ও মনকে প্রফুল্ল রাখে। তিনি সোমবার নগরীর লালা দীঘীর পারে গ্লোবাল লিংক ১ ম সিক্সএ সাইড ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধনী অনুষ্টটানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।


তিনি আরো বলেন, ‘নৈতিক অবক্ষয় থেকে যুব সমাজকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই। কারণ খেলাধুলার মাধ্যমে পরষ্পরের মধ্যে ভ্রাতৃত্ববোধ ও মৈত্রীর বন্ধন গড়ে উঠে।এতে করে যুব সমাজের মধ্যে নতুন নতুন কাজের উদ্যেম সৃষ্টি হয়। যে যতবেশী শারীরিক পরিশ্রম করে, সে ততবেশী নিজেকে সতেজ অনুভব করে।খেলাধুলায় ব্যস্ত থাকলে যুব সমাজ বিপথে পরিচালিত হওয়ার সম্ভাবনা থাকে না। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও খেলাধুলার প্রসারে খোবই আন্তরিক।

সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলহাজ্ব আফসর আজিজের সভাপতিত্বে ও খালেদুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক,সিলেট প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ,সাবেক শিক্ষা অফিসার পরিমল চন্দ্র সিংহ,মহানগর আওয়ামী লীগের সদস্য এমরুল হাসান,মাহফুজ চৌধুরী জয়,সিলেট প্রতিদিনের সম্পাদক সাজলু লস্কর, বিশিষ্ট ব্যবসায়ী ফজলুর রহমান রানা,মদন মোহন কলেজের প্রভাষক মনিরুল ইসলাম, সাংবাদিক আফরোজ খান। টুর্ণামেন্ট কমিটির আহবায়ক শাকিল মুর্শেদ,সদস্য সচিব মাসুদ আহমদ রনিসহ নেতৃবৃন্দ।

এই সংবাদটি 169 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com