বুধবার, ৩০ নভে ২০১৬ ১১:১১ ঘণ্টা

সিলেট বিভাগে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

Share Button

সিলেট বিভাগে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

সিলেট রিপোর্ট: : সিলেট বিভাগে আগামীকাল বৃহস্পতিবার থেকে ডাকা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। প্রশাসনের আশ্বাসে বুধবার সন্ধ্যায় এ ধর্মঘট প্রত্যাহার করা হয়।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি সেলিম আহমদ ফলিক ধর্মঘট প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার সন্ধ্যায় সিলেটের বিভাগীয় কমিশনার, ডিআইজিসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে বৈঠকে বসার পর তারা পরিবহন শ্রমিকদের দাবি বাস্তবায়নের আশ্বাস দিয়েছেন। এজন্য ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

এর আগে গত সোমবার সিলেট বিভাগে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দেয় বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন সিলেট বিভাগীয় কমিটি।

প্রসঙ্গত, সিলেটের দক্ষিণ সুরমার কেন্দ্রীয় বাস টার্মিনাল সংস্কার ও অবৈধ দোকানপাট উচ্ছেদ, সিলেটের সকল পৌরসভায় যানবাহন থেকে পৌর ট্যাক্স আদায় বন্ধ করা, সিলেটের সকল সেতুতে অতিরিক্ত টোল আদায় বন্ধ করা, রিকুইজিশনকালে গাড়ির প্রয়োজনীয় জ্বালানি ও চালকদের খোরাকিসহ রাতে থাকার জায়গা দেওয়া, মামলায় অতিরিক্ত জরিমানা বন্ধ করা, ট্রাফিক অফিসে মালিক ও চালকদের বসার জায়গা দেয়া, সিলেট বিভাগের সকল সড়ক সংস্কার, ব্যাটারিচালিত রিকশা, অটোবাইক, মোটরবাইক চলাচল বন্ধ করা, জাফলং, বিছনাকান্দি পাথর কোয়ারি চালু করা, হাইওয়ে পুলিশ কর্তৃক গাড়ি তল্লাশির নামে চাঁদাবাজি বন্ধ করাসহ বিভিন্ন দাবিতে পরিবহন শ্রমিকরা দীর্ঘদিন ধরে আন্দোলন চালিয়ে আসছেন।

এই সংবাদটি 1,044 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com