সিলেটবুধবার , ১০ ফেব্রুয়ারি ২০২১
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মাওলানা জসিম উদ্দিনের উপর হামলাকারীদের দ্রুত বিচারের আওতায় আনতে হবে : আমীরে হেফাজত

Ruhul Amin
ফেব্রুয়ারি ১০, ২০২১ ৭:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :

হেফাজতে ইসলাম বাংলাদেশের সহকারী মহাসচিব, ঢাকা লালবাগ মাদরাসার সিনিয়র মুহাদ্দিস ও শূরা সদস্য মাওলানা জসিম উদ্দিনকে ছুরিকাঘাতের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমীরে হেফাজত, হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস ও শিক্ষা পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

১০ ই ফেব্রুয়ারি বুধবার সংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে আমীরে হেফাজত বলেন, প্রকাশ্যে একজন বয়োবৃদ্ধ মুহাদ্দিসকে ছুরিকাঘাতে রক্তাক্ত করার ঘটনা চরম উদ্বেগজনক। এ সন্ত্রাসী হামলা কখনো মেনে নেওয়া যায় না। অনতিবিলম্বে এই হামলার ঘটনায় জড়িতদের খোঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

আল্লামা জুনায়েদ বাবুনগরী আরো বলেন,
দেশের একজন সাধারণ নাগরিকেরও নিরাপত্তা নিশ্চিত করা সরকারের দায়িত্ব ও কর্তব্য। সর্বজন শ্রদ্ধেয় একজন বয়োবৃদ্ধ আলেমকে এভাবে ছুরি মেরে আহত করে সরকারের নিরাপত্তা ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করছে সন্ত্রাসীরা। তাই এই মুহুর্তে সরকার প্রশাসন সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দায়িত্ব হলো,এই সন্ত্রাসীদের দ্রুত সময়ের মধ্যে খোঁজে বের করে বিচারের মুখোমুখি করা।

মাওলানা জসিম উদ্দিনের উন্নত চিকিৎসা নিশ্চিত করার আহবান জানিয়ে আমীরে হেফাজত বলেন, দেশের শান্তিশৃঙ্খলা বিনষ্ট করার জন্য সন্ত্রাসীরা উদ্দেশ্যপ্রণোদিত ভাবেই এই হামলা করেছে বলে আমি মনে করি। এভাবে ওলামায়ে কেরামের উপর হামলা হলে দেশের শান্তিশৃঙ্খলা চরমভাবে প্রশ্নবিদ্ধ হবে। তাই হামলার ঘটনাস্থলের আশপাশে থাকা সিসিটিভির ফুটেজ দেখে অতি দ্রুত সময়ের মধ্যে দোষীদের খোঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে এবং ভবিষ্যতে যেন এমন ঘটনার পুনরাবৃত্তি না ঘটে সেজন্য সরকার প্রশাসন সহ সংশ্লিষ্ট সকলকে যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে হবে।