সিলেটবুধবার , ১০ ফেব্রুয়ারি ২০২১
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রেস্টুরেন্ট গ্রান্ড বাফেট এন্ড বেনকুইট হল”এর শুভ উদ্বোধন আজ

Ruhul Amin
ফেব্রুয়ারি ১০, ২০২১ ১২:৩২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :
নগরীর পূর্ব জিন্দাবাজার আর বি টাওয়ারের ৫ম তলায় সিলেটের অভিজাত “রেস্টুরেন্ট গ্রান্ড বাফেট এন্ড বেনকুইট হল”এর শুভ উদ্বোধন আজ হতে যাচ্ছে। আজ বুধবার (১০ ফেব্রুয়ারি) সন্ধা ৭টায় এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়রসহ সিলেটের সর্বস্তরের সুশীল সমাজের প্রতিনিধি ও ব্যবসায়ী নেতৃবৃন্দ।

এদিকে উদ্বোধন বিষয়ে “গ্রান্ড বাফেট এন্ড বেনকুইট হল”এর ডিরেক্টর সাংবাদিক মোশাররফ হোসেন সুজাত বলেন, আমাদের রেষ্টুরেন্ট উদ্বোধন এর সকল প্রস্তুতি জানান, পূর্বেই প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এখন আমরা উদ্বোধনের অপেক্ষায় আছি। তিনি বলেন উদ্বোধনের পর দিন থেকে রেষ্টুরেন্টে সিলেটের সুনামধন্য একটা কোম্পানির এক্সিবিশন প্রোগ্রাম চলবে টানা তিনদিন। তাছাড়া আরও কয়েকটি পার্টির বুকিং কনফার্ম ইতিমধ্যেই হয়ে গেছে।

তিনি বলেন সিলেটে ইদানীং অনেক রেষ্টুরেন্টের ডেকোরেশন অনুযায়ী ফুডের গুনগত মান ও মূল্য প্রশ্নাতীত। এখানে আধুনিক সুযোগ সুবিধার পাশাপাশি কাষ্টমারের চাহিদা অনুযায়ী ফুডের গুনগত মান ও মূল্য নির্ধারণ হয়েছে। আশা করছি আমাদের রেষ্টুরেন্টে বুফে ও পার্টি সেন্টারে খাবারের মান রক্ষার পাশাপাশি কাস্টমারের চাহিদা অনুযায়ী সেবার মানও নিশ্চিত থাকবে। সে ব্যাপারে আমরা কর্তৃপক্ষ বদ্ধপরিকর।