সিলেটবৃহস্পতিবার , ১১ ফেব্রুয়ারি ২০২১
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মাওলানা জসিমের উপর হামলাকারীকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে : ঢাকা মহানগর হেফাজত

Ruhul Amin
ফেব্রুয়ারি ১১, ২০২১ ১২:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট :
হেফাজতে ইসলাম ঢাকা মহানগরীর উদ্যোগে রাজধানীর বাইতুল মুকাররম উত্তর গেটে(১০ ফেব্রুয়ারি)
হেফাজতের কেন্দ্রীয় সহকারী মহাসচিব, ঢাকা মহানগরীর সহ-সভাপতি মাওলানা জসিম উদ্দীনের উপর নৃশংস হামলার প্রতিবাদে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
হেফাজতে ইসলাম ঢাকা মহানগরীর সহ-সভাপতি মাওলানা ফজলুল করীম কাসেমীর সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক মাওলানা আতাউল্লাহ আমীনের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে মহানগর সেক্রেটারী মাওলানা মামুনুল হক বলেন, মাওলানা জসিম উদ্দিনের উপর হামলা কোন নিছক হামলা ছিল না, বরং তাকে হত্যার উদ্দেশ্যে হামলা করা হয়েছে। অবিলম্বে হামলাকারীকে গ্রেফতার করতে হবে।
তিনি বলেন, হামলাকারীর সাথে মাওলানা জসিম উদ্দিনের ব্যক্তিগত কোন রেশারেশি নেই। কাজেই বোঝা যায়, এটি এক গভীর ষড়যন্ত্রের অংশ। এই ষড়যন্ত্র সাধারণ কোন বিষয় নয় বরং হেফাজতের অগ্রযাত্রাকে দমিয়ে দেয়ার জন্যই এক কুচক্রিমহল ধারাবাহিক ষড়যন্ত্র করে যাচ্ছে।
মাওলানা মামুনুল হক বলেন, মাওলানা জসিমের হামলার ভিডিও ফুটেজ রয়েছে, ২৪ ঘণ্টা অতিক্রান্ত হয়েছে, এখনও হামলাকারীকে গ্রেফতার করা হয়নি। প্রশাসন মামলা নিতে টালবাহানা করছে, তারা একজন আলেমের জীবন নিয়ে ছিনিমিনি খেলছে। এই হামলার জন্য সরকার কোন ভাবেই দায় এড়াতে পারে না।
বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর সহ-সভাপতি মাওলানা শফিক উদ্দিন, মাওলানা যোবায়ের আহমদ, মাওলানা আহমাদ আলী কাসেমী, মাওলানা মজিবুর রহমান হামিদী, সহ-সাধারণ সস্পাদক মাওলানা জাবের কাসেমী, মাওলানা আজিজুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা সুলতান মুহিউদ্দিন, মাওলানা আজিজুর রহমান হেলাল, প্রচার সম্পাদক মাওলানা আব্দুল মুমিন, সহ-প্রচার সম্পাদক মাওলানা এহসানুল হক, সহ-অর্থ সম্পাদক মাওলানা নাসির উদ্দিন, সহ-স্বেচ্ছাসেবক সম্পাদক মাওলানা নূরুল আমীন, মাওলানা রাশেদ বিন নূর, মাওলানা ফজলুর রহমান, সহ-সমাজ সম্পাদক মাওলানা সাইফুল্লাহ হাবীবী প্রমুখ।