সিলেটমঙ্গলবার , ২৩ ফেব্রুয়ারি ২০২১
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মোহনগঞ্জে সাজ্জাদুল হাসানকে নিয়ে অশোভন মন্তব্য করায় প্রতিবাদ সভা

Ruhul Amin
ফেব্রুয়ারি ২৩, ২০২১ ১০:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট:
নেত্রকোণা জেলার মোহনগঞ্জে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব ও বিমান বাংলাদেশ পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান কে নিয়ে অশোভন মন্তব্য দেয়ায় এলাকায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২১ ফেব্রুয়ারী) মোহনগঞ্জের আদর্শনগর বাজারে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি বাজার বিভিন্ন জায়গা প্রদক্ষিন করে শহীদ স্মৃতি কলেজ মাঠে শেষ হয় এবং সেখানে একটি প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

জানা যায় মোহনগঞ্জ উপজেলার মাঘান-সিয়াধা ইউনিয়নের শেওড়াতলী বাজারে ২০ ফ্রেব্রুয়ারী বিকালে আওয়ামী লীগ এক অংশের একটি সভা অনুষ্ঠিত হয়। যেখানে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ রেবেকা মমিন ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদ ইকবাল। সেখানে মোহনগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও নেত্রকোণা জেলা পরিষদ সদস্য আঃ হান্নান রতন প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক সচিব সাজ্জাদুল হাসান কে নিয়ে আপত্তিকর বক্তব্য প্রদান করেন।

সুয়াইর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুল হাসান এর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বজলুর রহমান এর সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুলতান আহমেদ , উপজেলা উলামা লীগের সভাপতি তপন , গাগলাজুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন, মোহনগঞ্জ পৌরসভার কমিশনার ফয়সাল আহমেদ, যুবলীগ নেতা মাহবুব হাসান পিয়াস প্রমুখ। বক্তারা আব্দুল হান্নান রতনের দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবি জানান।

এ সময় বিক্ষোভকারীরা আব্দুল হান্নান রতনের ছবিতে, জুতা, ঝাড়ু পিটা ও আগুন ধরিয়ে দেয় ।