সিলেটসোমবার , ১৫ মার্চ ২০২১
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কুরআনের ২৬টি আয়াত বাদ দেওয়ার দাবিতে রিট করায় তীব্র নিন্দা

Ruhul Amin
মার্চ ১৫, ২০২১ ১২:০৫ অপরাহ্ণ
Link Copied!

কুরআনের আয়াত বাদ দেওয়ার দাবিতে রিট করায় তীব্র নিন্দার পাশাপাশি শিয়া ওয়াসিমের বিরুদ্ধে পাল্টা মামলা করার দাবি ওঠছে মুসলিম বিশ্বে।

শিয়াবাদের অপতৎপরতায় নিরব থাকার ফলাফল গোটা উম্মাহ দেখতে পাচ্ছে! মহাগ্রন্থ আল কুরআনের ২৬ টি আয়াত বাদ দেয়ার দাবি জানিয়ে ভারতের সুপ্রিম কোর্টে রিট দায়ের করেছেন উত্তর প্রদেশের সেন্ট্রাল শিয়া বোর্ডের সাবেক সভাপতি সৈয়দ ওয়াসিম রিজভি। পবিত্র কুরআনে আয়াতগুলো পরবর্তী যুগে যুক্ত করা হয়েছে এবং তাতে বিদ্বেষ, সহিংসতা ও সন্ত্রাসবাদের কথা আছে বলে মামলায় দাবি করেন তিনি। এছাড়াও তিনি ইসলামের প্রথম তিনজন খলিফাকে নিয়ে অনেক বিষোদ্গার করেছেন রিটে।

শিয়াবাদের উত্থানে নিরবতা পালন করলে এর খেসারত দিতে হবে সবাইকে। নিরবতা শিয়াবাদের প্রতিষ্ঠারই নামান্তর‌। উদারতার নামে শিয়া সুন্নি ভাই ভাই স্লোগান না দিয়ে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর সময় কি এখনো হয়নি? যেখানে আল্লাহ বলছেন- ইহা এমন একটি কিতাব, যসর মধ্যে সন্দেহের লেসমাত্রও নেই! আর বেঈমানরা বলছে সন্দেহ আছে! আপনার হৃদয় কি নড়ে ওঠার সময় হয়নি? ভারতের আদালতে মামলা করায় আমরা তীব্র নিন্দা জানাই। অবিলম্বে রিট প্রত্যার করার দাবি জানাচ্ছি ভারতীয় আদালতকে।