সিলেটশুক্রবার , ১৯ মার্চ ২০২১
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নিজ এলাকায় সংবর্ধিত হলেন ড. মাওলানা আব্দুল কাদির আল মাদানী

Ruhul Amin
মার্চ ১৯, ২০২১ ৯:৩০ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :
সুনামগঞ্জের দিরাই উপজেলার কৃতিসন্তান, কাতার চ্যারিটি ইন্টান্যাশনাল বাংলাদেশের ডাইরেক্টর, বাংলাদেশ বেতারের আরবী বিভাগের সংবাদ উপস্থাপক ও আদমজী জুট মিল সেন্ট্রাল মসজিদের খতিব, প্রফেসর মাওলানা আব্দুল কাদির আল মাদানীর পিএইচডি ডিগ্রি অর্জন করায় এক সংবর্ধনা অনুষ্ঠান বৃহস্পতিবার দুপুরে কুলঞ্জ ইউনিয়নের তারাপাশা গ্রামের মাঠে অনুষ্ঠিত হয়।

মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুর রকিব ও বিশিষ্ট শিক্ষাবিদ, রাজনতিবিদ ও ইকরা একাডেমি জারলিয়ার চেয়ারম্যান প্রফেসর আব্দুর রবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিরাই উপজেলার পরিষদের চেয়ারম্যান মোঃ মঞ্জর আলম চৌধুরী। সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রফেসর ডক্টর মাওলানা আব্দুল কাদির আল মাদানী।

শাকির আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গ্লোবাল ভিলেজ কলেজ এন্ড ইউনিভার্সিটি বরিশালের সরকারি অধ্যাপক ও ইংরেজি বিভাগীয় প্রধান ডক্টর মাওলানা শাফি আহমদ, চান্দিপুর মাদরাসার মুহতামিম মাওলানা নূরউদ্দিন আহমদ, সুনামগঞ্জ জজ কোর্টের এপিপি এডভোকেট সোহেল আহমদ, কুলঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুজিবুর রহমান তালুকদার, হাতিয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের পরিচালনা কমিটির সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক মোঃ একরার হোসেন, আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লুৎফুর রহমান, আয়শা সিদ্দিকা মহিলা মাদরাসা কুলঞ্জের মুহতামিম মাওলানা মুজাক্কির আহমদ, ডা. মোঃ শফিকুল ইসলাম, হাবিবুর রহমান, মোঃ আবু মিয়া চৌধুরী, মাস্টার নজরুল ইসলাম, দৈনিক ইনকিলাবের দিরাই উপজেলা সংবাদদাতা ও আমার সুরমা ডটকমের সম্পাদক হাফিয মাওলানা মুহাম্মদ আব্দুল বাছির সরদার, নূরুল উলূম মহিলা মাদরাসা তারাপাশার মুহতামিম মাওলানা শায়খুল ইসলাম, হাফিয মাওলানা ত্বোয়াহা হোসাইন, শাবিপ্রবির ছাত্র মোঃ রেজাউল করিম, সাবেক মেম্বার সৈয়দ তহুর আলী, রাড়ইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন, মুক্তিযোদ্ধা শফিকুর রহমান, ডা. আব্দুর রহমান, মাওলানা রায়হানুর রহিম, মাওলানা এমদাদুর রহমান, হাফিয ফজলুর রহমান ও মাওলানা হেলাল আহমদ প্রমুখ।

বক্তারা প্রফেসর মাওলানা আব্দুল কাদির আল মাদানীর পিএইচডি ডিগ্রি অর্জন করায় তার ভূঁয়সী প্রসংশা করে বলেন, ভাটি এলাকার গৌরব হিসেবে তার এ অর্জন পুরো উপজেলাকে সম্মানিত করেছে। তারা তার কর্মময় জীবনের সফলতা ও দীর্ঘজীবির জন্য দোয়া করেন।

সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছে টংগর, রাড়ইল, জারলিয়া ও তারাপাশা ইসলামিয়া হাফিযিয়া মাদরাসা, ইকরা একাডেমি জারলিয়া, কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রæপ, সম্ভাবনার কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রæপ, মাসুক মিয়া কল্যান ট্রাস্ট ও আব্দুর রহিম স্মৃতি সংসদ। পরে আয়োজকদের পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে ক্রেস্ট প্রদান করা হয়।