ওয়ান ব্যাংক লিমিটেড ও মুহিবুর রহমান একাডেমির মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: ৮:২২ পূর্বাহ্ণ, মার্চ ২৩, ২০২১

ওয়ান ব্যাংক লিমিটেড ও মুহিবুর রহমান  একাডেমির  মধ্যে চুক্তি স্বাক্ষর

সিলেট রিপোর্ট : স্বয়ংক্রিয় পদ্ধতিতে এডুকেশন ম্যানেজমেন্ট সিস্টেম এর মাধ্যমে টিউশন ফি প্রদান, অফিস ম্যানেজমেন্ট কার্যক্রম, ক্লাস ম্যানেজমেন্ট কার্যক্রম, অনলাইনে পরীক্ষার ফলাফল প্রদান ও পে-রোলের মাধ্যমে শিক্ষক মণ্ডলীর বেতন প্রদানের নিমিত্তে ওয়ান ব্যাংক লিঃ, সিলেট শাখা, সিলেট ও মুহিবুর রহমান একাডেমি এর মধ্যে চুক্তি স্বাক্ষর সম্পাদিত হয়।
শনিবার (২০ মার্চ) সম্পাদিত চুক্তি মোতাবেক ওয়ান ব্যাংক লিমিটেড মুহিবুর রহমান একাডেমিকে বিনামূল্যে সফটওয়্যার সহ সংশ্লিষ্ট বিষয়েে একটি ডিজিটাল প্রোফাইল তৈরীতে সার্বিক সহযোগিতা প্রদান করবে।
চুক্তি সম্পাদন অনুষ্ঠানে ওয়ান ব্যাংকের পক্ষে ভাইস প্রেসিডেন্টে ও ব্রাঞ্চ ম্যানেজার রাফে সাফকাত ও মুহিবুর একাডেমির পক্ষে মুহিবুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান মুহিবুর রহমান চুক্তিতে স্বাক্ষর করেন। এক অনাড়ম্বর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ান ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মন্জুর মফিজ ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিটেইল ব্যাংকিং হেড মোঃ কামরুজ্জামান। অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন মুহিবুর রহমান একাডেমির ভাইস প্রিন্সিপাল ইমদাদ উদ্দিন এবং ওয়ান ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহাম্মদ সহিদ, এস্টাবলিশমেন্টের সিনিয়র অফিসার আদনান আরেফিন, অফিসার কাজি আব্দুল মুকিত ও বিজনেস ডেভেলপমেন্ট অফিসার দিব্যজ্যোতি শ্যাম প্রমূখ। প্রধান অতিথি আশা প্রকাশ করেন এ চুক্তির মধ্য দিয়ে ওয়ান ব্যাংক এডুকেশন ম্যানেজমেন্ট সিস্টেম এর মাধ্যমে মুহিবুর রহমান একাডেমিকে একটি সম্পূর্ণ ডিজিটাল সেবা প্রদান করতে পারবে।

এই সংবাদটি 321 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com