সিলেটশুক্রবার , ২৬ মার্চ ২০২১
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রফিকুল ইসলাম মুক্ত: মোদী বিরুধী আন্দোলনের কর্মসুচি দিতে আহবান

Ruhul Amin
মার্চ ২৬, ২০২১ ১০:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট :

আটক ‘শিশুবক্তা’ হিসেবে পরিচিত মাওলানা রফিকুল ইসলাম (মাদানী)কে ছেড়ে দিয়েছে পুলিশ। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে তাকে ছেড়ে দেওয়া হয়। থানা থেকে বেরিয়ে গাড়িতে চড়েই ফেসবুক লাইভে এসে তাকে ছেড়ে দেওয়ার বিষয়টি ভক্তদের জানান রফিকুল ইসলাম।
লাইভে রফিকুল ইসলাম বলেন, ‘আলহামদুলিল্লাহ! পুলিশ আমাকে থানায় নেওয়ার পর কিছুক্ষণ রেখে ছেড়ে দিয়েছে। যারা আমার আটকের পর প্রতিবাদ জানিয়েছেন এবং খোঁজখবর নিয়েছেন, তাদের ধন্যবাদ। ইসলামবিরোধী সব কর্মকাণ্ডের প্রতিবাদে আগামীতেও আমি সাধারণ মানুষের সঙ্গে থাকব’।
এরপর বৃহস্পতিবার রাত ৮টায় ফেসবুকে আরেকটি পোস্ট দেন যেখানে তিনি হেফাজতে ইসলামের আমির মাওলানা জুনাইদ আহমদ বাবুনগরী ও মাওলানা মামুনুল হককে মাঠে নামার আহ্বান জানান।
রফিকুল ইসলাম বলেন, আমার মুক্তির আত্মতৃপ্তিতে মূল বিষয় কেউ ভুলে যাবেন না, আমি আল্লামা বাবুনগরী; আল্লামা মামুনুল হক্ব, মুফতি ফয়জুল করীম (দা. বা.) কে বলব আপনারা ডাক দিন প্রয়োজনে এ দেশের জনগণ আপনাদের ডাকে এয়ারপোর্ট ঘেরাও করবে, তবুও মোদি আসতে পারবে না, কথা দিচ্ছি এয়ারপোর্ট পর্যন্ত আপনাদের ডাকে আমি অধম শহীদ হওয়ার জন্যও প্রস্তুত আছি।”

প্রসঙ্গত, ২৫ মার্চ বিক্ষোভ থেকে আটক হওয়া রফিকুল ইসলাম রাজধানীর জামিয়া মাদানীয়া বারিধারা মাদরাসায় লেখাপড়া করেছেন। শারীরিক আকৃতিতে ছোট হওয়ায় তাকে সবাই শিশুবক্তা বলেন এবং এ হিসেবেই পরিচিতি পান তিনি। যদিও তিনি শিশু বক্তা বল্লে রাগ করেন! নেত্রকোনা জেলার পশ্চিম বিলাশপুর সাওতুল হেরা মাদরাসার পরিচালক রফিকুল ইসলাম ২০ দলীয় জোটভুক্ত জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ও রাবেতাতুল ওয়ায়েজিনের সঙ্গে যুক্ত আছেন বলেও জানা যায়।