লন্ডন মহানগর জমিয়তের প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:৪৪ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২১

লন্ডন মহানগর জমিয়তের প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেট রিপোর্ট : গত ২৬ মার্চ ২০২১ শুক্রবার জমিয়তে উলামায়ে ইসলাম ইউকে লন্ডন মহানগরের উদ্যোগে বাংলাদেশে মোদী আগমনের প্রতিবাদে বায়তুল মোকাররম, হাটহাজারীসহ সারা দেশে আন্দোলনরত স্বতস্ফূর্ত প্রতিবাদী দেশপ্রেমিক জনতা,ছাত্র ও আলেমদের উপর প্রশাসন কর্তৃক নির্বিচারে গুলি বর্ষণ করে হত্যা করায় লন্ডনে ভার্চুয়াল প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আলহাজ্ব হাফেজ হোসাইন আহমদ বিশ্বনাথীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ রিয়াজ আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মাওলানা শামছুল আলম।
প্রধান অতিথি ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সিনিয়র সহ সভাপতি মুফতি মাওলানা আব্দুল মুনতাকিম ।বিশেষ অতিথি ছিলেন হাফিজ মাওলানা হামিদুর রহমান হেলাল, জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা সৈয়দ তামীম আহমদ,জমিয়তে উলামায়ে ইসলাম সৌদিআরব কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক মাওলানা আলী নুর,ইউকে জমিয়তের সহ-সাংগঠনিক সম্পাদক ও নর্থইস্ট শাখার সেক্রেটারি মাওলানা আখতারুজ্জামান।
বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউকে লন্ডন মহানগরের সহ সভাপতি মাওলানা সৈয়দ নাঈম আহমদ, ট্রেজারার হাফিজ মাওলানা রশীদ আহমদ, মাওলানা সাইদুর রহমান।

প্রতিবাদ সভায় কোরআন তেলাওয়াত করেন হাফিজ মাওলানা কবীর আহমদ। নারীদের পরিবেশন করেন মাওলানা সাইদুর রহমান।
সভায় প্রতিবাদী ছাত্র তওহিদী জনতার উপর বাংলাদেশ পুলিশের গুলি বর্ষন ও ঢাকা ব্রাহ্মন বাড়ীয়া ও চট্টগ্রামে বর্বর হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, মোদির আগমনের প্রতিবাদে গতকাল ঢাকা বায়তুল মোকাররম, হাটহাজারী, যাত্রাবাড়ী, বি-বাড়িয়াসহ দেশের বিভিন্ন জায়গায় আন্দোলনরত তৌহিদি জনতার ওপর গুলি ও টিয়ারস্যাল নিক্ষেপ করা হয়েছে। মোদীর আগমনের প্রতিবাদে দেশপ্রেমিক তাওহিদী জনতা বিভিন্ন স্থানে শান্তিপূর্ণ প্রতিবাদ করলে সরকার দলীয় সন্ত্রাস ও পুলিশ বাহিনী বর্বরচিত হামলা চালিয়ে শত শত লোক আহত ও ১৭ জন হেফাজতকর্মীকে নিহত করে। এর দায় দায়িত্ব সরকার ও প্রশাসনকেই নিতে হবে।

এই সংবাদটি 64 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com