সিলেটে হেফাজতের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২১

সিলেটে হেফাজতের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

সিলেট রিপোর্ট:
সিলেটে বিক্ষোভ সমাবেশ করেছে হেফাজত। সংগঠনটির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার (২ এপ্রিল) জুমআর নামাজের পর নগরীর কোর্ট পয়েন্টে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

গত ২৬ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমন উপলক্ষে হেফাজতে ইসলাম বাংলাদেশের দেশজুড়ে প্রতিবাদ সভা ও হরতাল কর্মসূচি পালনকালে ঢাকা, চট্টগ্রাম এবং ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজত নেতাকর্মীদের হতাহতের ঘটনায় আজ সিলেটসহ সারা দেশে বিক্ষোভ সমাবেশ করেছে ইসলামি অরাজনৈতিক এ সংগঠন।

শুক্রবার সিলেটে অনুষ্ঠিত সমাবেশে জেলা ও মহানগর হেফাজতের নেতৃবৃন্দ বক্তৃতায় বলেন, বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তির অনুষ্ঠানে আগত বিদেশি অন্যান্য অতিথি নিয়ে আমাদের কোনো আপত্তি ছিলো না। কিন্তু বাংলাদেশবিরোধী ভারতের প্রধানমন্ত্রীর ব্যাপারে আমাদের আপত্তি ছিলো। এই মোদির হাত মুসলমান এবং বাংলাদেশের সীমান্ত এলাকার নিরীহ মানুষের রক্তে রঞ্জিত। সেই মোদির আগমনকে আমরা মেনে নিতে পারিনি বলেই আমরা গণতান্ত্রিক এবং শান্তিপূর্ণ আন্দোলনে নেমেছিলাম। কিন্তু পরবর্তীতে কী পরিস্থিতি তৈরি হয়েছিলো তা দেশবাসী দেখেছেন।

সমাবেশে বক্তারা বলেন, আমরা ইসলাম ও দেশকে বাঁচাতে মাঠে নেমে ১৭ টি তাজা প্রাণ হারিয়েছি। আমরা এ সমাবেশ থেকে নিহতদের পরিবারকে ক্ষতিপূরণ দেয়া এবং আহতদের সুচিকিৎসার ব্যবস্থা করার জন্য রাষ্ট্রের প্রতি আহ্বান জানাচ্ছি।

হেফাজতে ইসলাম কেন্দ্রীয় নায়বে আমির ও সিলেট জেলার সভাপতি মাওলানা মুফতি মুহিব্বুল হক গাছবাড়ীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সিলেট মহানগর হেফাজত নেতা মাওলানা খলিলুর রহমান, জামেয়া মাদানিয়া কাজিরবাজারের প্রিন্সিপাল হেফাজত নেতা মাওলানা সামিউর রহমান মুসা, মাওলানা শাহ মমশাদ আহমদ, জেলা হেফাজত নেতা মাওলানা ইকবাল হোসাইন, মহানগর হেফাজত নেতা মাওলানা নজরুল ইসলাম,মাওলানা গাজী রহমত উল্লাহ,মাওলানা বুরহানুদ্দীন,
মাওলানা আতিকুর রহমান, মাওলানা মুহিবুর রহমান,
মুফতি ফয়জুল হক জালালাবাদী, মাওলানা আখতারুজ্জামান তালুকদার, মাওলানা মুশফিকুর রহমান মামুন, মাওলানা ফাহাদ আমান, মাওলানা রুহুল আমীন নগরী,মাওলানা লুৎফুর রহমান, আবু সুফিয়ান, আবু বক্কর সিদ্দিক, আবুল খয়ের, আব্দুল করিম দিলদার ও মাওলানা একরামুল হক জুনেদ প্রমুখ।

বক্তৃতা শেষে মুনাজাতের মাধ্যমে সমাবেশের সমাপ্তি ঘোষণা করা হয়।

এই সংবাদটি 82 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com