জৈন্তাপুরে হেফাজতের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৫৬ পূর্বাহ্ণ, এপ্রিল ৩, ২০২১

জৈন্তাপুরে হেফাজতের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

সিলেট রিপোর্ট :
বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তি উদযাপন অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনের প্রতিবাদে সংঘটিত মিছিলে সাধারণ মুসল্লিদের উপর নিপীড়ন, বিভিন্ন স্থানে পুলিশসহ সরকারি বাহিনী ও সন্ত্রাসী কর্তৃক মুসলিম হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ২ এপ্রিল শুক্রবার বাদ আসর হেফাজতে ইসলাম বাংলাদেশ জৈন্তাপুর উপজেলা শাখার উদ্যোগে জৈন্তা ইরাদেবী মিলনায়তনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বাদ আসর উপজেলা সদরের বিভিন্ন মসজিদ থেকে মুসল্লিরা মিছিল সহকারে এসে বিক্ষোভ সমাবেশে যোগ দেন। দলমত নির্বিশেষে সকল শ্রেণিপেশার মানুষেরা যোগ দেন এই বিক্ষোভ কর্মসূচিতে।
উপজেলা হেফাজতের সেক্রেটারি ও দারুল উলূম হেমু মাদরাসার নাজিমে তালিমাত মাওলানা ইব্রাহিম সাহেবের সভাপতিত্বে ও হেফাজতনেতা মাওলানা মাসউদ আজহারের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, দারুল উলূম হেমু মাদরাসার মুহতামিম মুফতি জিল্লুর রহমান কাসেমী, প্রবাসী জমিয়তনেতা মাওলানা শরিফ উদ্দীন, কেন্দ্রীয় জমিয়তনেতা মাওলানা সফিউল্লাহ মাসউদ, হেফাজতনেতা মাওলানা জামালুদ্দীন হক্কানী, জমিয়তনেতা মাওলানা কবির আহমদ, ইসলামী আন্দোলন-নেতা মাওলানা জিল্লুর রহমান, বিশিষ্ট লেখক মাওলানা কবির খান, হেফাজতনেতা মাওলানা ওলিউর রহমান, হেফাজতনেতা মাওলানা শিহাব উদ্দীন, জমিয়তনেতা হাফিজ জামাল উদ্দীন, মুয়ীনুল ইসলাম লামাশ্যাপুর মাদরাসার পরিচালক মাওলানা মীম সুফিয়ান-সহ স্থানীয় হেফাজত নেতৃবৃন্দ।
সমাবেশে নেতৃবৃন্দ গুজরাটের কসাই-খ্যাত নরেন্দ্র মোদির প্রতি এবং তাকে আমন্ত্রণকারীদের প্রতি তীব্র ঘৃণা প্রদর্শন করেন। ২৬ মার্চ থেকে নিয়ে ২৮ মার্চ পর্যন্ত দেশের বিভিন্ন স্থানে পুলিশ ও সরকারি সন্ত্রাসী বাহিনীর হামলায় নিহত শহিদদের খুনীদের অবিলম্বে বিচারও দাবি করেন বক্তারা। অন্যথায় কপোর আন্দোলনের হুঁশিয়ারি জানান তারা। এ ছাড়া সংবাদ পরিবেশনে সাংবাদিকদের উদ্দেশ্য প্রণোদিত পক্ষপাতদুষ্টতার এবং বিএনপি, জাতীয় পার্টি ও আওয়ামীলীগসহ রাজনৈতিক দলগুলোর সাম্প্রতিক অবস্থানের তীব্র সমালোচনা করেন নেতৃবৃন্দ।
সবশেষে হেফাজতনেতা মাওলানা কুতুব উদ্দীন সাহেবের মুনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি হয়।

এই সংবাদটি 46 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com