আলোচিত তরুণ বক্তা রফিকুল ইসলাম ফের আটক

প্রকাশিত: ৬:১০ পূর্বাহ্ণ, এপ্রিল ৭, ২০২১

আলোচিত তরুণ বক্তা রফিকুল ইসলাম ফের আটক

সিলেট রিপোর্ট :

দেশের আলোচিত তরুণ বক্তা হাফেজ মাওলানা রফিকুল ইসলাম নেত্রকোণা ( মাদানি) কে র্যাব পরিচয়ে তুলে নেয়া হয়েছে।

মঙ্গলবার দিবাগত( গতরাত)প্রায় ৩ টার দিকে নেত্রকোণা জেলার পূর্বধলার তার গ্রামের বাড়ী থেকে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যগণ আটক করেছে বলে তার পারিবারিক সূত্রে খবর পাওয়া গেছে। তাকে কেনো আটক করা হয়েছে এব্যাপারে বিস্তারিত কিছু জানা যায়নি।
এর আগে গত ২৫ মার্চ রাজধানীর মতিঝিল শাপলাচত্বর এলাকায় বিক্ষোভে পুলিশের সঙ্গে যুব অধিকার পরিষদের ধাওয়া-পাল্টাধাওয়া চলাকালে পুলিশ বিক্ষোভে অংশ নেওয়া রফিকুল ইসলাম ওরফে শিশুবক্তাকে আটক করে। পরে কয়েক ঘন্টার মধ্যেই তাকে ছেড়ে দেয় পুলিশ।

রফিকুল ইসলাম রাজধানীর বারিধারায় মাদানী এভিনিউয়ের পাশে অবস্থিত জামিয়া মাদানীয়া বারিধারা মাদ্রাসায় দাওরায়ে হাদিস পড়েছেন। তিনি জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের অঙ্গসংগঠন যুব জমিয়তের নেত্রকোনা জেলার সহ-সভাপতি।
তিনি বলেন
১৯৯৫ সালে জন্মগ্রহণ করেছি।

নিজের পড়াশোনা নিয়ে বলেন, আমি ছয় বছর বয়স পর্যন্ত বাড়িতে বাংলা ইংরেজি অঙ্ক পড়েছি ও শিখেছি। তারপর ক্লাস সিক্স পর্যন্ত স্কুলে পড়েছি। এরপর মাদ্রাসায় ভর্তি হই। নূরানিতে পড়েছি এক বছর। আল্লাহর রহমতে দুই বছরে হেফজ শেষ করেছি। এখানে তিন বছর, আগের ১২ বছর মোট হলো ১৫ বছর। এরপর আট বছর কিতাবখানায় পড়েছি।

রফিকুল ইসলামের গ্রামের বাড়ি নেত্রকোনায়। থাকেন ঢাকার অদূরে গাজীপুরে। তার বিশাল পরিচিতি রয়েছে।

এই সংবাদটি 1195 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com