মাওলানা রফিকুল ইসলাম (মাদানী)এর মুক্তির দাবি জমিয়ত ও হেফাজতের

প্রকাশিত: ৭:৪৪ পূর্বাহ্ণ, এপ্রিল ৮, ২০২১

মাওলানা রফিকুল ইসলাম (মাদানী)এর মুক্তির দাবি  জমিয়ত ও হেফাজতের

ডেস্ক রিপোর্ট :

দেশের আলোচিত শিশুবক্তা’ মাওলানা রফিকুল ইসলাম (মাদানী)এর মুক্তির দাবি জানিয়েছে হেফাজত ইসলাম,জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ নেত্রকোনা জেলা শাখা ও তার পরিবারের সদস্যরা।

বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে নেত্রকোনা প্রেসক্লাব ক্যান্টিনে সংবাদ সম্মেলন করে এ দাবি জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন হেফাজত ইসলামের কেন্দ্রীয় কমিটি ও জেলার শাখার সদস্য মাওলানা আব্দুল কাইয়ুম, রফিকুল ইসলাম মাদানীর বড় ভাই রমজান মিয়া, চাচাতো ভাই নজরুল ইসলামসহ হেফাজতে ইসলামের নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, রফিকুল ইসলাম মাদানীকে নিঃশর্ত মুক্তি না দিলে আগামীকাল মানববন্ধনসহ কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে।

সংবাদ সম্মেলনে রফিকুলের বড় ভাই রমজান মিয়া বলেন, মাদানী গত সোমবার ঢাকা থেকে গ্রামের বাড়ি নেত্রকোনার পূর্বধলা উপজেলার লেটিকান্দা গ্রামে আসে। মঙ্গলবার ময়মনসিংহের হালুয়াঘাটে ওয়াজ মাহফিল শেষে রাতে গ্রামের বাড়িতে অবস্থান নেয়। পরে দিবাগত রাত ২টার দিকে র‍্যাব পরিচয়ে বেশ কয়েকজন বাড়ি থেকে তাকে তুলে নিয়ে যায়। আমরা তার নিঃশর্ত মুক্তি চাই।
এদিকে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ নেত্রকোণা জেলার সভাপতি মাওলানা মুফতি তাহের কাসেমী,সাধারণ সম্পাদক মাওলানা মফিজুর রহমান, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুল ওহহাব হামিদী,যুব বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমীন নগরী এক বিবৃতিতে তরুণ বক্তা রফিকুল ইসলামের মুক্তির দাবি জানান।

তবে র‌্যাব জানিয়েছে, রাষ্ট্রবিরোধী, উসকানিমূলক ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টার অভিযোগে রফিকুল ইসলাম মাদানীকে নেত্রকোনা থেকে আটক করা হয়েছে।

এই সংবাদটি 33 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com