একই রাতে বিশ্বনাথে ৩ বাড়িতে  ডাকাতি

প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০১৬

একই রাতে বিশ্বনাথে ৩ বাড়িতে  ডাকাতি

imagesবিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে একই রাতে ৩টি বাড়িতে ডাকাতির ঘটন ঘটেছে। উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের রহিমপুর গ্রামে  শুক্রবার (০৩ ডিসেম্বর) দিবাগত রাত এ ঘটনা ঘটে।

জানা যায়, লন্ডন প্রবাসী মাহমদ আলী, একই গ্রামের কাতার প্রবাসী মখলিছ আলীর ও বিশ্বনাথ সদর ইউনিয়নের তাতিকোনা গ্রামের সানাই মিয়ার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

এই ৩টি বাড়ি থেকে ডাকাত দল ‘২৬ ভরি স্বর্ণালংকার, নগদ ২ লাখ ৭৫ হাজার টাকা, আমেরিকান ২০ ডলার, ৩৭টি মোবাইল সেট, ২টি ক্যামেরা, ১টি ল্যাপটপ’সহ প্রায় ২২ লাখ টাকার মালামাল লুঠ করে নিয়ে যায়। ডাকাত দলের হামলায় গুরুত্বর আহত হয়েছেন আনোয়ার হোসেন’র স্ত্রী শাকিলা বেগম।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে ২০/২৫ জনের একটি মুখোশধারী ডাকাতদল একই সময়ে হানাদেয় কাতার প্রবাসী মখলিছ আলী ও পার্শ্ববর্তী লন্ডন প্রবাসী মাহমদ আলীর বাড়িতে। ডাকাত দল বাড়ির কলাপসিবল গেইটের তালা ও দরজা ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল লুঠ করে নিয়ে যায়। একই দিন রাতে উপজেলার তাতিকোনা গ্রামের ধারাভাষ্যকার আনোয়ার হোসেন’র বাড়িতে হানাদেয় ডাকাত দল। অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে হাত-পা বেঁধে মালামাল লুঠপাট করে নিয়ে যায়। এসময় ডাকাত দলের হামলায় গুরুত্বর আহত আনোয়ার মিয়ার স্ত্রী শাকিলা বেগেম’কে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রবাসী মখলিছ আলীর পুত্র ছাব্বির আহমদ জানান, ডাকাত দল তার ঘরে থাকা ১৫ ভরি স্বর্ণালংকার, নগদ ২ লাখ টাকা, আমেরিকান ২০ ডলার, ১১টি মোবাইল সেট, ২টি ডিজিটাল ক্যামেরা লুঠ করে নিয়ে গেছে।

প্রবাসী মাহমদ আলীর ভাই আহমদ আলী জানান, ডাকাত দল তার ঘরে থাকা ৬ ভরি স্বর্ণালংকার, নগদ ৫৫ হাজার টাকা, ১ টি ল্যাপটপ, ৬টি মোবাইল সেট লুট করে নিয়ে গেছে যায়।

ধারাভাষ্যকার আনোয়ার হোসেন বলেন, ডাকাত দল তার ঘরে থাকা ৫ ভরি স্বর্ণালংকার, নগদ ২০ হাজার টাকা, ২০টি মোবাইল সেট’সহ প্রায় ২ লাখ টাকা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম পিপিএম বলেন, আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

– See more at: http://jagosylhet.news/home/news/2016-12-03-1480765424-7814#sthash.XEu4NfDP.dpuf

এই সংবাদটি 114 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com