বিশিষ্ট লেখক মাওলানা মুরতাহীন বিল্লাহ জাসির আর নেই

প্রকাশিত: ১০:৩২ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২১

বিশিষ্ট লেখক মাওলানা মুরতাহীন বিল্লাহ জাসির আর নেই

সিলেট রিপোর্ট : বহুগ্রন্থপ্রণেতা সিলেটের গোলাপগঞ্জ উপ‌জেলার ফুলবাড়ী পূর্বপাড়া নিবাসী, জেদ্দাস্থ ইসলামি ডেপলাপমেন্ট ব্যাংকের সাবেক এ্যাডমিনেষ্ট্রেটিভ অফিসার এবং ব্যবস্থাপনা পরিচালক, তাফিয়া-জাসির নূরানী পাঠশালা, তাফিয়া খাতুন বালিকা স্কুল এর প্রতিষ্ঠাতা, মাওলানা আব্দুল জ‌লিল ফা‌ন্ডেশ‌নের ফাউন্ডার, প্রখ্যাত আলেমে দ্বীন
হাফিজ মাওলানা মুরতাহীন বিল্লাহ জাসির
১৯ এপ্রিল বেলা ০২.৩০ ঘটিকায় ঢাকা ইবনে সিনা হাসপাতালে ‌চি‌কিৎসা‌ধিন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন।
মাসিক মদিনায় নিয়মিত লিখতেন। কমিলে অধ্যয়নরত অবস্থায় হযরত শায়খে কৌড়িয়া রাহ এর কাছে প্রাইভেট পড়ে কুরআনে হাফেজ হয়েছিলেন।
ক্ষণজন্মা এই আলেমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মাসিক মদীনা সম্পাদক ড. আহমদ বদরুদ্দীন খান, জালালাবাদ লেখক ফোরামের সভাপতি মাওলানা শাহ নজরুল ইসলাম, সাধারণসম্পাদক মুহাম্মদ রুহুল আমীন নগরী, জমিয়ত নেতা মাওলানা সৈয়দ সালিম কাসেমী, পুষ্পকলি সাহিত্য সংঘের সাধারণসম্পাদক শাহিদ হাতিমী, মাওলানা আহমাদুল হক উমামা প্রমুখ। এক বিবৃতিতে তারা বলেন, মাওলানা মুরতা‌হিন বিল্লাহ জা‌ছিরকে হা‌রি‌য়ে জা‌তি এক মহান ব্যা‌ক্তিত্ব‌কে হারা‌লো। তার মত গু‌নিজন সমা‌জে বিরল। এক‌দি‌কে তি‌নি একজন খ্যাতনামা আ‌লে‌মেদ্বীনওি ইসলা‌মিক স্কলার ছি‌লেন। অন্য‌দি‌কে তি‌নি একজন প‌ন্ডিত ও সু‌লেখক ছি‌লেন। তার লেখা অ‌নেকগু‌লো বই র‌য়ে‌ছে। তার ই‌ন্তেকা‌লে আমরা গভীর শোকাহত। তার শোকসন্তপ্ত প‌রিবার গুনগ্রা‌হি‌দের প্র‌তি আমরা সম‌বেদনা জানা‌চ্ছি।

এই সংবাদটি 64 বার পঠিত হয়েছে

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com