সপ্নচুড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন এর উদ্দ্যেগে এতিম শিক্ষার্থীদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল

প্রকাশিত: ৫:১৪ পূর্বাহ্ণ, মে ৪, ২০২১

সপ্নচুড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন এর উদ্দ্যেগে এতিম শিক্ষার্থীদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল

সিলেট রিপোর্ট :

 

সপ্নচুড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন এর উদ্দ্যেগে এতিম শিক্ষার্থীদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল সোমবার ২০ রমজান, নগরীর হযরত আলী রা. জামেয়া শামসুল উলুম হাফিফিয়া এতিমখানা (বাইশটিলা) মাদরাসার প্রায় শতাধিক এতিম শিক্ষার্থীদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের পৃষ্টপোষক ও নকশী বাংলা ফাউন্ডেশন এর সেক্রেটারি রোটাঃ মাজহারুল ইসলাম জয়নাল এর সভাপতিত্বে ও সংগঠনের সভাপতি মোঃ হাবিবুর রহমান এর পরিচালনায় ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, নকশী বাংলা ফাউন্ডেশন এর সভাপতি প্রিন্সিপাল শাহিনুর রহমান চৌধুরী,জকিগঞ্জ ডাকের সম্পাদক রায়হান আহমদ, সাংবাদিক এম এ ওয়াহিদ চৌধুরী, জকিগঞ্জ টিভির ডিরেক্টর সাংবাদিক জামাল আহমদ, মোঃ আব্দুল আজিজ তামিম, রায়হান উদ্দিন, দুলাল আহমদ, সাহেদ আহমদ প্রমুখ ও মাদরাসার শিক্ষকমণ্ডলী ।দুয়া পরিচালনা করেন,মাদরাসার মুহতামিম মাওলানা বদরুল আলম।

বক্তারা তাদের বক্তব্যে, সপ্নচুড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন এর বিভিন্ন মানবিক কাজের ভূয়সী প্রশংসা করেন।আর্তমানবতার সেবায় নিয়োজিত এই সংগঠনটি প্রতিষ্ঠা লগ্ন থেকে অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে।অত্র সংগঠনের ন্যায় সমাজের অন্যান্য সামাজিক সংগঠনগুলোকেও এসব অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান বক্তারা ।

এই সংবাদটি 53 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com