শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় মালয়েশিয়া আ.লীগের দোয়া

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৬

শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় মালয়েশিয়া আ.লীগের দোয়া

full_1544110070_1480851555 প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করেছে মালয়েশিয়া আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটি ও এর সহযোগী সংগঠন। শনিবার রাজধানী কুয়ালালামপুরে বুকিত বিনতাং এর রসনা বিলাম রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সংক্ষিপ্ত আলোচনায় মালয়েশিয়া আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামাল বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের রত্ন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের একটি স্বাধীন, সার্বভৌম দেশ উপহার দিয়েছেন আর শেখ হাসিনা আমাদেরকে একটি আত্মনির্ভশীল বাংলাদেশ উপহার দিয়েছেন। তাই দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনাকে আরো অনেক বছর ক্ষমতায় দেখতে চায় বাংলার জনগণ। আমরা লাখো প্রবাসী মালয়েশিয়া থেকে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করছি।’

এ সময় আরো উপস্থিত ছিলেন, মালয়েশিয়া আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি আব্দুল করিম, কাইয়ুম সরকার, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহিন সরদার, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির, প্রচার সম্পাদক শাখাওয়াত হক জোসেফ, কামাল হোসেন, সাইফুল ইসলাম সিরাজ, মো. বাকি, আক্তার হোসেন, যুবলীগের আহ্বায়ক তাজকির আহমেদ, বিজন মজুমদার, রায়হান রাজু, সোহেল, শ্রমিকলীগের সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক এস এম আবুল হোসেন, সহ-সভাপতি শাহ আলম হাওলাদার, রাজীব আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আনিস মোল্লা, আনোয়ার হোসেন, স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি জালাল উদ্দিন সেলিম, সাধারণ সম্পাদক মোনায়েম খান, ছাত্রলীগের ওয়াসিম ওয়াজেদ, রাসেল শিকদার, শরিফুল ইসলামসহ অনেকে।

এই সংবাদটি 220 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com