নিউইয়র্কে জালালাবাদ এসোসিয়েশনের সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:২৩ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৬

নিউইয়র্কে জালালাবাদ এসোসিয়েশনের সভা অনুষ্ঠিত

সিলেট রিপোর্ট:  বৃহত্তর সিলেট তথা যুক্তরাষ্ট্রে প্রবাসী সিলেটবাসীদের সর্ববৃহৎ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন “জালালাবাদ এসোসিয়েশন অফ আমেরিকা ইনক। সম্প্রতি এই সংগঠনের কার্যনির্বাহী কমিটির এক সভায় আগামী ছয় মাসের কর্ম পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।তাদের সেই পরিকল্পনার মধ্যে ছিল নতুন প্রজন্মের কাছে ইসলামী তাহজীব ও তামাদ্দুন বিষয়ক অনুষ্ঠান তুলে ধরা ও নতুন প্রজন্মের যারা ইসলামী ভাবধারায় প্রবাসে এগিয়ে যাচ্ছে তাদের যথাযথ মূল্যায়ন করা।আর সেই আলোকে প্রোগ্রাম সমূহ সার্বজনীন করার নিরিখে পরিচালনা এবং বাস্তবায়ন করতে আলেমদের সংশ্লিষ্টতা প্রয়োজন বিধায় গত ২৭শে নভেম্বর সোমবার রাত সাড়ে আটটায় নিউইয়র্কে বসবাসরত সিলেটের কিছু সংখ্যক আলেম সমাজ কে নিয়ে সংগঠন এক পরামর্শ সভার আয়োজন করে।
সংগঠনের কার্যালয়ে জালালাবাদ এসোসিয়েশন এর সভাপতি জনাব বদরুল হোসেন খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জনাব জুয়েল চৌধুরীর সঞ্চালনায় উক্ত পরামর্শ সভার শুরুতে কালামে হাকীম থেকে তেলাওয়াত করেন হাফেজ মাওলানা আহমদ আবু সুফিয়ান।
পরামর্শ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন এর ট্রাস্টী বোর্ড মেম্বার জনাব একলিমুজ্জামান নুনু, মুহাদ্দিস মাওলানা মুঈন উদ্দীন, মাওলানা রফিক আহমদ রেফাহী,মাওলানা জাকারিয়া মাহমুদ,হাফেজ মুহাম্মদ মিছবাহ উদ্দীন,মাওলানা মাসুক আহমদ, মাওলানা ইসহাক আহমদ,রশীদ আহমদ,জনাব মিজানুর রহমান চৌধুরী শেফাজ, জনাব মুহাম্মদ ফখর উদ্দীন ঠাকুর সাবের,জনাব আতাউর রহমান,এডভোকেট আশিক আহমদ খান ও জনাব মানিক আহমদ প্রমূখ।
সভায় দীর্ঘ আলোচনা পর্যালোচনা করে সমাগত নতুন বছরে কিভাবে ইসলামী অনুষ্ঠান সমূহ পালন করা যায়, তার-ই রূপরেখা প্রনয়ণ ও বাস্তবায়নের জন্য একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।
আহবায়ক কমিটির উপদেষ্টা মন্ডলীঃ
১. অধ্যাপক মাওলানা মুহিব্বুর রহমান
২.মাওলানা জালাল সিদ্দিকী
৩.মাওলানা জাকারিয়া মাহমুদ
৪.মাওলানা আজির উদ্দীন
৫.হাফেজ মুহাম্মদ মিছবাহ উদ্দীন ।
আহবায়ক কমিটিঃ (১১ সদস্য বিশিষ্ট)
১. রশীদ আহমদ (আহবায়ক)
২.মাওলানা মাসুক আহমদ (যুগ্ম আহ্বায়ক)
৩. মাওলানা ইসহাক আহমদ (যুগ্ম আহ্বায়ক)
৪.মাওলানা রফিক আহমদ রেফাহী (সদস্য)
৫.মুফতী লুৎফুর রহমান ক্বাসিমী (সদস্য)
৬.মাওলানা আহমদ আবু সুফিয়ান (সদস্য)
৭.লেখক মাওলানা রশীদ জামীল (সদস্য)
৮.মাওলানা শাব্বীর আহমদ (সদস্য)
৯.মাওলানা আবু কাশেম ইয়াহইয়া (সদস্য)
১০.হাফেজ ওহী আহমদ চৌধুরী (সদস্য)
১১.মাওলানা আতাউর রহমান (সদস্য)
৫ই ডিসেম্বর ২০১৬ সোমবার রাত সাড়ে সাতটায় সংগঠনের কার্যালয়ে আহবায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হবে।সাথে থাকবে জালালাবাদ এসোসিয়েশন এর কার্যনির্বাহী কমিটির দায়িত্বশীলরা। সংশ্লিষ্ট সকলকে আজকের গুরুত্বপূর্ণ সভায় যথা সময়ে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ করা যাচ্ছে।

এই সংবাদটি 189 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com