শায়েখ মোস্তফা আহমদ পাতনী রাহ. স্মরণে ‘এফ.আর মুহিসসুন্নাহ একাডেমিতে’ দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:৩৩ পূর্বাহ্ণ, জুন ১২, ২০২১

শায়েখ মোস্তফা আহমদ পাতনী রাহ. স্মরণে ‘এফ.আর মুহিসসুন্নাহ একাডেমিতে’ দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেট রিপোর্ট:
বিশিষ্ট আলিমে দ্বীন, দারুস সুন্নাহ লন্ডনের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট দানবীর, সমাজসেবক, সদ্য প্রয়াত মাওলানা শায়েখ মোস্তফা আহমদ পাতনী রাহ. এর ❝জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল❞
গতকাল (১০-০৬-২০২১ইং, বৃহস্পতিবার), বাদ আসর, এফ.আর মুহিউসসুন্নাহ একাডেমিতে অনুষ্ঠিত হয়।
মাদ্রাসার মুহতারাম মুহতামিম মাওলানা শায়েখ রমিজ উদ্দীন সাহেবের সভাপতিত্বে এবং মাদ্রাসার শিক্ষক হাফিজ মাওলানা ইয়াহইয়া আহমদ এর পরিচালনায় অনুষ্ঠিত ❝আলোচনা সভা ও দোয়া মাহফিল❞ কুরআন মাজিদ তিলাওয়াতের মাধ্যমে শুরু হয়।
শায়খের জীবনের বিভিন্ন দিক নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা পেশ করেন- জামিয়া ইসলামিয়া দারুল উলূম পাঁচগাও টেকাহালী মাদ্রাসার মুহতারাম মুহতামিম মাওলানা শায়েখ বদরুল ইসলাম সাহেব, ইয়াকুবনগর জামে মসজিদের সম্মানিত খতিব হাফিজ মাওলানা মুনাওয়ার হুসাইন মাহমুদী সাহেব, জামিয়া হুফফাজুল কুরআন বড়লেখা’র পরিচালক মাওলানা ইমাম উদ্দীন সাহেব, দারুল ফুরকান কাঠালতলি মাদ্রাসার প্রতিনিধি মাওলানা তারেক আহমদ সাহেব, হারামাইন বস্ত্র বিতানের স্বত্তাধিকারী মাওলানা আবিদুর রহমান সাহেব, সরদারপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মাহবুবুর রহমান সাহেব প্রমুখ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- এফ.আর মুহিউসসুন্নাহ একাডেমির নাজিমে তা’লিমাত মাওলানা নাজমুল হাসান সাহেব, নাজিমে দারুল একামা মাওলানা রেজাউল করিম সাহেব, মাদ্রাসার শিক্ষক মাওলানা হাফিজ ফয়জুল করীম সাহেব, মাওলানা হাফিজ হাসান আহমদ সাহেব, হাফিজ মাহমুদুল হাসান সাহেব, হাফিজ মাওলানা আব্দুল্লাহ মাবরুর সাহেব, দারুল ফুরকান কাঠালতলির শিক্ষক হাফিজ মাওলানা আলতাফ হুসাইন সাহেব প্রমুখ।
পরিশেষে, মরহুম শায়েখ মোস্তফা আহমদ পাতনী রাহ. এর রুহের মাগফিরাত কামনা করে এবং মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও মুতাওয়াল্লী জনাব আলহাজ্ব ফাইজ মুহাম্মদ রহমান সাহেবসহ দেশে-প্রবাসে অবস্থানরত মাদ্রাসার শুভাকাঙ্ক্ষী-শুভানুধ্যায়ীদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মুনাযাত পরিচালনা করেন- মাওলানা শায়েখ বদরুল ইসলাম সাহেব।
বিশেষত, মাদ্রাসার পাঠ্যক্রমের অন্তর্ভুক্ত নতুন সিলেবাস মাদানি নিসাবের পাঠদান আগামী শনিবার থেকে শুরু হবে। এ উপলক্ষে এবং মাদ্রাসার লেখাপড়ার মানোন্নয়নের জন্য মাওলা পাকের দরবারে মুনাযাত করা হয়।
আল্লাহ পাক ❝এফ.আর মুহিউসসুন্নাহ একাডেমিকে❞ কবুল করুন। শিক্ষার্থীদের দ্বীনের খাদিম হিসেবে কবুল করুন। সকল আসাতিযায়ে কেরামকে এখলাসের সাথে খিদমাত করার তাওফিক দান করুন।
আমীন।

এই সংবাদটি 161 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com