সিলেটবুধবার , ১৬ জুন ২০২১
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

গোয়াইনঘাটে একই পরিবারের তিনজনের গলাকাটা লাশ উদ্ধার

Ruhul Amin
জুন ১৬, ২০২১ ১২:২৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট : সিলেটের গোয়াইনঘাটের ফতেহপুর বিন্নাকান্দি দক্ষিণপাড়া গ্রামের একটি বাড়ি থেকে একই পরিবারের ৩ জনের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া ওই বাড়ি থেকে গুরুতর আহত অবস্থায় হিফজুর রহমান নামে একজনকে উদ্ধার করা হয়। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন- আহত হিফজুর রহমানের স্ত্রী আলেয়া বেগম (২৭), তার শিশু সন্তান মিজান (১১) ও মেয়ে তানিসা (৫)।  আজ সকালে তাদের লাশ উদ্ধার করা হয়।
স্থানীয় প্রতিবেশীরা জানান, সকালে ঘুম থেকে উঠতে দেরি দেখে প্রতিবেশীরা হিফজুরের ঘরের সামনে যান। ভেতর থেকে গোঙানির শব্দ শুনে তারা দরজায় ধাক্কা দেন। এ সময় ঘরের দরজা খোলা ছিল। ভেতরে ঢুকে খাটের ওপর তিনজনের গলা কাটা মরদেহ ও হিফজুরকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। তারপর তারা পুলিশে খবর দেন।  পুলিশ এসে মরদেহ তিনটি উদ্ধার করেন এবং হিফজুরকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

হিফজুরের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ বলেন, মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।