সিলেটবুধবার , ২৩ জুন ২০২১
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার দেয়া উচিত হয়নি: পরিকল্পনামন্ত্রী

Ruhul Amin
জুন ২৩, ২০২১ ১:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট
:পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে নিজের বড় কোনো মতবিরোধ নেই বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। বলেছেন, ড. মোমেন তার ভাল বন্ধু। তবে তিনি সুনামগঞ্জের ৫ জন এমপি’র পক্ষে যে ডিও লেটার দিয়েছেন তা উচিত হয়নি। এটি দেয়ার আগে তিনি কথা বলতে পারতেন।

মঙ্গলবার জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির সভা শেষে সংবাদ সম্মেলনে পরিকল্পনামন্ত্রী বলেন, পররাষ্ট্রমন্ত্রীর কাজ বিশ্বব্যাপী। আর আমার কাজ গ্রামমুখী। পানি, পয়োনিষ্কাশন নিয়ে আমার কাজ। দুজনের মধ্যে কাজের মিল নেই।

সিলেট থেকে ছাতক পর্যন্ত রেললাইন নির্মাণের রুট নির্ধারণ নিয়ে পরিকল্পনামন্ত্রীর সঙ্গে পররাষ্ট্রমন্ত্রীর টানাপড়েনের বিষয়টি সামনে আসে দুই জনের দুটি ফেসবুক স্ট্যাটাসে।

সংবাদ সম্মেলনে বিষয়টি নিয়ে পরিকল্পনামন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন সাংবাদিকরা। জবাবে তিনি বলেন, আমরা দুজনেই প্রধানমন্ত্রীর নেতৃত্বে কাজ করছি। তবে দুজনের মধ্যে বড় কিছু হয়নি। এলাকাভিত্তিক মাঝেমধ্যে টানাপোড়েন হয়।

পরিকল্পনামন্ত্রী বলেন, সুনামগঞ্জে ছয়জন এমপি আছেন। কিন্তু তিনি পাঁচজন এমপির পক্ষ নিয়ে রেলমন্ত্রীকে আধা সরকারি পত্র (ডিও) দিয়েছেন। অথচ উনি আমার সঙ্গে এতটুকু কথা বললেন না। ওনার জায়গায় অন্য কেউ হলে আমাকে ফোন দিতেন। আমাকে জিজ্ঞেস করতেন, কী ব্যাপার, তোমার এলাকার পাঁচজন এমপি আমার কাছে এল কেন?  যাই হোক, মিস ইনফরমেশন হয়ে গেছে।