হাসপাতালেই ছিনতাইয়ের শিকার হয়েছেন রোগী

প্রকাশিত: ১২:১৩ পূর্বাহ্ণ, জুলাই ৫, ২০২১

হাসপাতালেই ছিনতাইয়ের শিকার হয়েছেন রোগী
নুরে আলম পিসু, মোহনগঞ্জ প্রতিনিধি:

চিকিৎসা নিতে গিয়ে ছিনতাইয়ের শিকার হয়েছেন মো. কুসুম উদ্দিন (৬৫) নামে এক ব্যক্তি। এ সময় তার সাথে থাকা ৬ হাজার ৭৭৫ টাকা ছিনতাই হয়ে যায়।

ঘটনাটি ঘটেছে নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। রোববার (৪ জুলাই) সকাল ১১টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সের আউটডোর থেকে ওধুষ নেওয়ার সময় এ ঘটনা ঘটে। কুসুম উদ্দিন উপজেলার নেহারা গ্রামের বাসিন্দা।

কুসুম উদ্দিন জানান, ডাক্তার দেখানোর পর টাকা ভর্তি মানিব্যাগটি হাতে নিয়ে আউটডোর থেকে ওধুষ নিচ্ছিলাম। হঠাৎ এক যুবক টান দিয়ে মানিব্যাগটি নিয়ে চলে যায়। চোখে ভাল দেখি না। ফলে কোনদিকে গেল তা খেয়াল করতে পারিনি।

তিনি আরও বলেন, ওই মানিব্যাগে ৬ হাজার ৭৭৫ টাকা ছিল। কাপড়ের দোকানের পাওনা টাকা দিতে এসেছিলাম।

মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শাকের আহমেদ জনি এ তথ্য নিশ্চিত করে বলেন, কুসুম উদ্দিন নিয়মিত আমার কাছেই চিকিৎসা নেন। আজও তার ব্যবস্থাপত্র লিখে দিয়ে কিছু ওষুধ হাসপাতাল থেকেই নিতে পাঠিয়েছিলাম। কিছুক্ষণ পর ফিরে এসে তিনি মানিব্যাগ ছিনতাইয়ের বিষয়টি জানান।

মোহনগঞ্জ থানার ডিউটি অফিসার এসআই হারুনুর রশিদ বলেন, এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন কুসুম উদ্দিন। অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম। বিষয়টি গুরুত্ব দিয়ে তদস্ত করা হচ্ছে।

এই সংবাদটি 129 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com