সিলেট-৩ আসনের মানুষ আতিককে বিজয়ী করতে চান:বাবলু

প্রকাশিত: ৮:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২১

সিলেট-৩ আসনের মানুষ আতিককে বিজয়ী করতে চান:বাবলু

জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, গণতন্ত্র বিকাশের স্বার্থে সিলেটে একটি অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন দেখতে চাই। জনগণের অংশগ্রহণমূলক নির্বাচন হলে সরকার ও নির্বাচন কমিশনের ভাবমূর্তি বৃদ্ধি পাবে। ভোটের প্রতি মানুষের আগ্রহ বাড়বে। পুরো দেশবাসী ৪ সেপ্টেম্বরের নির্বাচনের  দিকে থাকিয়ে আছে। তাই নির্বাচনে যাতে কেউ পেশীশক্তির প্রয়োগ করতে না পারে সে বিষয়ে সিলেটের প্রশাসনকে সজাগ থাকতে হবে।

মঙ্গলবার দক্ষিণ সুরমার সিলাম, জালালপুর, বালাগঞ্জের মোরারবাজার, আজিজপুর বাজার এবং বুধবার দক্ষিণ সুরমার মোগলাবাজার, দাউদপুর, ফেঞ্চুগঞ্জের বিভিন্ন স্থানে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমান আতিকের সমর্থনে পৃথক পৃথক পথসভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

সাবেক মন্ত্রী বাবলু আরো বলেন, ভোট মানুষের সাংবিধানিক অধিকার। সিলেটের নির্বাচনের মাধ্যমে সরকার একটি উদাহরণ সৃষ্টি করবেন-যাতে করে ভোটের প্রতি মানুষের আস্থা ফিরে আসে। সিলেটের জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী এ ব্যাপারে কোন আপস করবেন না বলে আমরা আশাবাদী। ভোটারদের নির্ভয়ে ভোটকেন্দ্রে যাওয়ার আহŸান জানিয়ে জিয়াউদ্দিন আহমদ বাবলু বলেন, প্রশাসন নিরপেক্ষ থাকলে ৪ সেপ্টেম্বর লাঙ্গলের বিশাল জয় দেখবে দেশবাসী। সিলেট ৩ আসনের মানুষ দলমত নির্বিশেষে এবার আতিককে বিজয়ী করতে চান। মানুষের স্বতঃস্ফুর্ত সমর্থন দেখতে পাচ্ছি। সর্বত্র লাঙ্গলের গণজোয়ার। এই জোয়ার কেউ থামাতে পারবেনা ইনশাআল্লাহ। তিনি সিলেট ৩ আসনের ভোটারদের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, আপনারা আতিককে বিজয়ী করুন, সে এই এলাকাকে একটি আদর্শ, সন্ত্রাসমুক্ত এলাকা হিসেবে গড়ে তুলবে। এলাকার উন্নয়নে আতিক অসামান্য অবদান রাখবে। উন্নয়ন ও পরিবর্তনের জন্য আতিকের বিকল্প নেই বলে ও তিনি মন্তব্য করেন।

এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট ৩ আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমান আতিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, সাবেক সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া, ভাইস চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য এইচ এম শাহরিয়ার আসিফ, যুগ্ন মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন এবং ক্রীড়া সম্পাদক ও জাতীয় যুবসংহতির সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহীন, স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাজী বাবুল হোসেন, সিলেট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব উছমান আলী, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আহসান হাবিব মইনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এই সংবাদটি 46 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com