জমিয়তের উদ্যোগ আর প্রকাস কল্যান ফাউন্ডেশনের অর্থায়নে খৎনা ক্যাম্পিং সম্পন্ন

প্রকাশিত: ৯:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২১

জমিয়তের উদ্যোগ আর প্রকাস কল্যান ফাউন্ডেশনের অর্থায়নে খৎনা ক্যাম্পিং সম্পন্ন

সিলেট রিপোর্ট :

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ৩ নং ইউ,পি কানাইঘাট’র উদ্যোগে ও প্রকাস কল্যান ফাউন্ডেশনের অর্থায়নে স্থানীয় মাঝরগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ০১ সেপ্টেম্বর ০২১ ঈ. বুধবার সকাল ১০ টা থেকে হা. আবুল কালাম শাহানের পরিচালনা আর আলবাব আহমদের কালামে পাকের তিলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া খৎনা ক্যাম্পিংয়ে উদ্ভোধনী বক্তব্য রাখেন ইউনিয়ন ছাত্র জমিয়ত সভাপতি মাও. আব্দুল হাফিজ, শুভেচ্ছা বক্তব্য রাখেন আবুল কালাম শাহান এবং প্রধান অতিথির বক্তব্যে উপজেলা জমিয়তের প্রশিক্ষন সম্পাদক ও ইউনিয়ন সেক্রেটারি মাও. আব্দুল মতিন সাহেব বলেন ভারত উপমহাদেশ তথা বাংলাদেশের সর্বপ্রাচীন সংগঠন জমিয়তে উলামায়ে ইসলাম প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশ ও দশের তরে কাজ করে যাচ্ছে, তারই ধারাবাহিকতায় সুন্নতে নবির আমল জারি রাখতে মোট ৩২ টি বাচ্ছাকে খৎনা দেয়া হয়। প্রকাস কল্যান ফাউন্ডেশন কানাইঘাটের একঝাক প্রবাসিদের ঘাম ঝরানো পরিশ্রমের অনুদান যেন আল্লাহ কবুল করে ইহ ও পরকালীন কল্যান বয়ে আনেন।
বক্তব্য রাখেন সাবেক ও বর্তমান ৯ নং ওয়ার্ড সদস্য জনাব গিয়াস উদ্দিন ও জনাব এবাদুর রাহমান, বক্তব্য রাখেন কানাইঘাট শিক্ষক সমিতির সভাপতি মাস্টার খাজা আজির উদ্দিন।
এসময় উপস্থিত ছিলেন মাঝরগ্রাম হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম হা. আব্দুল মালিক, স্থানীয় মসজিদের ইমাম সাহেবান ও এলাকার জ্ঞানী ও গুনীজন।
পরিশেষে মাও. আব্দুল মতিন সাহেবের দোআর মাধ্যমে আনুষ্ঠানিক খৎনা কার্য শুরু হয়।

এই সংবাদটি 113 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com