সিলেট হাউজিং এস্টেট এলাকায় কার ও মোটরবাইকেল সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: ১১:৪২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২১

সিলেট হাউজিং এস্টেট এলাকায় কার ও মোটরবাইকেল সংঘর্ষে নিহত ১

সিলেট রিপোর্ট

:সিলেট নগরীর হাউজিং এস্টেট এলাকায় কার ও মোটরবাইকেল সংঘর্ষে একজন নিহত ও অপরজন মারাত্নকভাবে আহত হয়েছেন। হাউজিং এস্টেট পাঁচ নং লেনে প্রবেশ রাস্তার ঠিক মুখে এই দুর্ঘটনা ঘটে। এতে বাইক আরোহী দুজনেই মারাত্নকভাবে আহত হন।

আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে স্থানীয়রা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে এদের মধ্যে সাব্বির আহমেদ (২৩) নামের একজনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত ডাক্তাররা।

নিহত সাব্বির সৈয়দপুর গোয়ালগাও নিবাসী মৃত আশিক মিয়ার ছেলে। মোটরসাইকেল আরোহী আহত যুবক হলেন সুনামগঞ্জ জগন্নাথপুর ভবানীপাড়া ইউনিয়নের মৃত সৈয়দ আরজু মিয়ার ছেলে আলী হোসেন রাজু (৩০)। তিনি নগরীল মিরাবাজার খাড়পাড়ায় থাকেন।

এদিকে, দুর্ঘটনাকবলিত কারটির চালক হাউজিং এস্টেট পাঁচ নং লেনের ২৯ নং বাসার বাসিন্দা আব্দুল বাছিত চৌধুরী (৪৭)। মুখোমুখি দুর্ঘটনায় তিনিও আহত হন।

দুর্ঘটনার পরে আম্বরখানা পুলিশ ফাড়ির ইনচার্জ মফিজ উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, রাত বারোটার দিকে হাউজিং এস্টেট ভেতরের গলি দিয়ে পাঁচ নং লেন হয়ে দ্রুত বেগে দুই যুবক মোটরসাইকেল চালিয়ে আসছিলেন। এ সময় হাউজিং এস্টেট কার (যার নং ঢাকা মেট্রো ১৪৫৬৮৮) চালিয়ে পাঁচ নং গলিতে ঢুকছিলেন ওই এলাকার বাসিন্দা আব্দুল বাছিত চৌধুরী। এসময় মোটরসাইকেল ও কারের মধ্যে সংঘর্ষ ঘটে এবং মোটরসাইকেল আরোহী দুজনেই ছিটকে পড়েন। এসময় মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায় এবং কারের সামনের অংশও অনেকটা ধুমড়েমুচড়ে যায়।

পরে স্থানীরা আহত মোটরসাইকেল আরোহীদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে একজনের মৃত্যু ঘটে।

এই সংবাদটি 26 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com