বৃহস্পতিবার, ০৮ ডিসে ২০১৬ ০৫:১২ ঘণ্টা

দুর্নীতি মামলায় জামিন পেলেন সুব্রত

Share Button

দুর্নীতি মামলায়  জামিন পেলেন সুব্রত

ডেস্ক রিপোর্ট: দুদকের দায়ের করা দুর্নীতি মামলায়  জামিন পেয়েছেন সিলেট জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল। বৃহস্পতিবার দুপুরে জেলা জজকোর্টের অবকাশকালীন বেঞ্চের বিচারক সাইফুল ইসলাম তার করা জামিন আবেদন শুনানি শেষে জামিন মঞ্জুর করেন।

আদালতে সুব্রত চক্রবর্তীর পক্ষে মামলা পরিচালনা করছেন অ্যাডভোকেট কিশোর কুমার কর, অ্যাডভোকেট রেজাউল করিম, অ্যাডভোকেট আবদুল খালিক, অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী ও অ্যাডভোকেট ভানুলাল চক্রবর্তী।
এর আগে গত ১৬ নভেম্বর রাতে নগরীর মির্জাজাঙ্গাল থেকে তাকে গ্রেফতার করে কোতোয়ালী থানায় হস্তান্তর করে দুদক। পরদিন মূখ্য মহানগর হাকিম আদালতে জামিন আবেদন করলে আদালত বিচারক সাইফুজ্জামান হিরো তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
দুদক সূত্র জানায়, সিলেট জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার  সুব্রত চক্রবর্তী ৩ কোটি ২৮ লাখ টাকা আত্মসাৎ করেছেন বলে অভিযোগ ওঠে। এ অভিযোগ দুদকে জমা হওয়ার পর সুব্রতকে চিঠি দিয়ে তদন্তে সহযোগিতা করার অনুরোধ জানায় দুদক। তবে তিনি কোনো সহযোগিতা না করায় চলতি বছরের ১ সেপ্টেম্বর দুদক সিলেটের উপ পরিচালক রেভা হালদার বাদি হয়ে তার বিরুদ্ধে দুদক আইনের ১৯ (৩) ধারায় মামলা (নং-১/৯/২০১৬) দায়ের করা হয়।

এই সংবাদটি 1,126 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com