দারুল উলুম ফাউন্ডেশনের উদ্যোগে লন্ডনে আপডেট মিটিং ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২১

দারুল উলুম ফাউন্ডেশনের উদ্যোগে লন্ডনে আপডেট মিটিং ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেট রিপোর্ট :

দারুল উলুম ফাউন্ডেশনের উদ্যোগে লন্ডনে আপডেট মিটিং ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৬ ই সেপ্টেম্বর রোজ সোমবার চ্যারিটি সংস্হা দারুল উলুম ফাউন্ডেশন DUF এর উদ্যোগে লন্ডনের মাইলেনড রোডে একটি রেষ্টুরেনটে আপডেট মিটিং ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মাওলানা শায়খ আসগর হুসাইন সাহেবের সভাপতিত্বে ও ডি ইউ এফ এর প্রতিষ্ঠাতা মাওলানা নাজির উদ্দিনের পরিচালনায় এতে বমক্তব্য রাখেন চ্যানের এস এর সিইও জনাব তাজ চৌধুরী, এন টিভির ডাইরেকটার মুস্তাফা সারওয়ার, হাজি সাজিদ আলী মেনন, মুফতি মওসুফ আহমদ, ইকরা বাংলার জনপ্রিয় প্রেজেন্টার মুফতি সালেহ আহমদ, মাওলানা আখতার আহমদ, হাজি আনোয়ার মিয়া শাহজাহান, হাজি আজির উদ্দিন মাওলানা হাফিজ ইকবাল মাওলানা হাফিজ সাইদুর রহমান, মাইলেনড মসজিদের ভাইস চেয়ার হাজি শাহ দবির কামালী, মাওলানা সিহাব উদ্দিন তালুকদার, হাজি আয়ুব আলী, হাজি তাজ ঊদ্দিন , হাজি জয়নাল আবেদীন আলী হুসেন, মাওলানা আবুল হাসানাত, হাফিজ সাদিক , শাহ মুদাববির হুসেন মধু মিয়া, আবদুস সবুর, আসাদ আহমদ,হাজি মকদদুস আলী বিশিষ্ট ব্যবসায়ী ইউসুফ সেলিম ও রহিম ব্রাদারসের হাজি জাহির আলি, সিতাব আলী, আলী হুসেন ও হাজি ফয়জুর রহমান প্রমুখ।
সভায় বরুনী মাদ্রাসার মুহতামিম হাফিজ মাওলানা নাজির উদ্দিন জানান, বৃটেনের মুসলমান ভাই-বোনের সহযোগিতায় গত বছর এক কুটি বিশ লক্ষ টাকা বরুনী মাদ্রাসার বিভিন্ন ফান্ডে খরচ হয়েছে ।
এবং নির্মাণাধীন একাডেমিক ভবনের চারতলার ছাদ ডালাইর জন্য জরুরী ভাবে আরো ২০ লক্ষ টাকার একান্ত দরকার ।
সভায় আগত মুসললীগনের পক্ষ থেকে সাড়ে পাঁচ হাজার পাউন্ডের ওয়াদা হয়।
এবং আগামী ডিসেম্বরে ৪ তলার ছাদ ডালাইর দেওয়ার আশা পুষন করা হয়, এতে যুক্তরাজ্যের মুসলমান ভাই- বোনগনকে এগিয়ে আসার আহবান জানানো হয়।
সর্বশেষে মাওলানা আসগর হুসেন সাহেবের নসিহত , দোয়া ও রাতের খাবারের মাধ্যমে আপডেট মিটিং ও দোয়া মাহফিলের সমাপ্তি হয়।

এই সংবাদটি 107 বার পঠিত হয়েছে

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com