মাধবপুরে সড়কে প্রাণ গেল ভাই-বোনসহ ৪ জনের

প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২১

মাধবপুরে সড়কে প্রাণ গেল ভাই-বোনসহ ৪ জনের

হবিগঞ্জ প্রতিনিধি:ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুরের আন্দিউড়া নামক স্থানে যাত্রীবাহী বাসের ধাক্কায় রোগীবাহী একটি সিএনজি অটোরিক্সা উল্টে ভাই-বোনসহ ৪ নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত ৪ জনকে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার দুপুরে আন্দিউড়া উম্মেতুন্নেছা উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার রসুলপুর গ্রামের কুদ্দুছ মিয়ার ছেলে মোশারফ মিয়া (৩), তার (কুদ্দুছ) মেয়ে শাহিনুর আক্তার রুপা (৭), তার ভাই জব্বার মিয়া (২৮) ও ব্রাক্ষণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সাতবর্গ গ্রামের অজিত দাসের ছেলে মধু দাস (৩৫)। আহতরা হলেন রসুলপুর গ্রামের একই পরিবারের কুদ্দুছ মিয়া স্ত্রী বিলকিছ বেগম (৩০) ও রহমত আলীর ছেলে আব্দুল্লাহ (২২), বেজুড়া গ্রামের মৃত সরু মিয়ার ছেলে সিএনজি চালক কবির মিয়া (২৫) মাধবপুর পৌর শহরের ছালেক মিয়ার স্ত্রী মাহমুদা (৩২)।

প্রত্যক্ষদর্শীর জানান, উপজেলার রসুলপুর গ্রামের কুদ্দুছ মিয়ার অসুস্থ সন্তানকে ডাক্তার দেখানোর জন্য তার স্ত্রী, ২ সন্তান ও ভাইসহ মাধবপুর হাসপাতালে সিএনজি অটোরিক্সাযোগে যাচ্ছিলেন। পথে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী সাগরিকা পরিবহনের একটি যাত্রীবাস উল্লেখিত স্থানে সিএনজি অটোরিক্সা ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।

প্রসঙ্গত, এই মহাসড়কের দয়ামীরে রবিবার সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়।

এই সংবাদটি 38 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com