আকাবির ও আসলাফের পদাঙ্ক অনুসরণ করে আমাদেরকে রাজনীতির মাঠে থাকতে হবে: বাহাউদ্দীন যাকারিয়া

প্রকাশিত: ১১:৩৭ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০২১

আকাবির ও আসলাফের পদাঙ্ক অনুসরণ করে আমাদেরকে রাজনীতির মাঠে থাকতে হবে: বাহাউদ্দীন যাকারিয়া

সিলেট রিপোর্ট: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের যুগ্ম-মহাসচিব মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া বলেছেন, ইসলামী সমাজ প্রতিষ্ঠায় জমিয়ত নিরবিচ্ছিন্ন ভাবে সংগ্রাম করে যাচ্ছে। সাম্রাজ্যবাদী অপশক্তির সাথে আপোষের ইতিহাস জমিয়তের নেই। আকাবির ও আসলাফের রেখে যাওয়া নিয়ম-নীতির আলোকে জমিয়ত তার কর্মপন্থা নির্ধারণ করে থাকে।অধিকারহারা মানুষের অধিকার প্রতিষ্ঠা এবং দেশ ও জাতির কল্যাণে আমাদেরকেও আকাবির ও আসলাফের পদাঙ্ক অনুসরণ করে রাজনীতির মাঠে সক্রিয় থাকতে হবে। আসুন আমরা সবাই এই মোবারক কাফেলায় শরীক হয়ে দ্বীন প্রতিষ্ঠার সংগ্রামে নিয়োজিত হই।
৭ অক্টোবর সকালে সাভার উপজেলাধীন যাদুরচর মাদ্রাসায় সাভার উপজেলা জমিয়তের আহবায়ক কমিটি গঠন উপলক্ষে ওলামায়ে কেরামের এক সভায় প্রধান অতিথির বক্তব্যে মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া এসব কথা বলেন। মাওলানা আলী আকবর কাসেমীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মজলিশে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্মমহাসচিব মাওলানা ফজলুল করীম কাসেমী,কেন্দ্রীয় দাওয়া বিষয়ক সম্পাদক শাইখুল হাদীস মাওলানা লোকমান মাজহারী,কেন্দ্রীয় সদস্য ও ঢাকা মহানগর জমিয়তের সহ-সভাপতি শাইখুল হাদীস মুফতী মাওলানা হামেদ জহিরী।
উক্ত সভায় মাওলানা আলী আকবর কাসেমীকে আহবায়ক ও মাওলানা আলী আশরাফ তৈয়বকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট সাভার উপজেলা জমিয়তের আহবায়ক কমিটি গঠন করা হয়। অন্যান্য সদস্যগণ হলেন মাওলানা আব্দুর রশীদ,মাওলানা নাজমুল হাসান বিন নূরী,মাওলানা শাহেদ জাহিরী,মাওলানা মাহবুব হাসান নবাবগঞ্জী ও আমীনুল ইসলাম কাসেমী।

এই সংবাদটি 90 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com