খোরপোশ হিসেবে প্রতি মাসে টাকা চান শ্রাবন্তী

প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২১

খোরপোশ হিসেবে প্রতি মাসে টাকা চান শ্রাবন্তী

বিনোদন:

কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী শুধু ডিভোর্স নয়, গত মাসে স্বামী রোশনের বিরুদ্ধে করেছেন খোরপোশের মামলাও।রোশনের কাছ থেকে শ্রাবন্তী প্রতি মাসে কত টাকা খোরপোশ হিসেবে দাবি করেছেন?

পরিমাণটা সত্যি চমকে দেয়ার মতো! সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, শ্রাবন্তী প্রতি মাসে ৭ লাখ রুপি দাবি করেছেন রোশনের কাছ থেকে।

এক বছর হলো আলাদা শ্রাবন্তী-রোশন। সময়ের সঙ্গে সঙ্গে দুজনের দাম্পত্য কলহের কথা প্রকাশ্যে আসা শুরু করে।রোশনের সঙ্গে সংসার করতে চান না, সে কথা আগেই জানিয়েছিলেন শ্রাবন্তী। কাগজে-কলমেও তা প্রতিষ্ঠিত করতে আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা করেন অভিনেত্রী। তবে শুধু বিচ্ছেদই না, ক্রিমিনাল প্রসিডিওর কোডের ১২৫ ধারা অনুযায়ী, রোশনের কাছ থেকে প্রতি মাসে ভরণপোষণের জন্য টাকাও দাবি করেছেন শ্রাবন্তী। এ বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যমকে রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল জানিয়েছেন, এই খবর সত্য। রোশনের কাছ থেকে খোরপোশ বাবদ প্রতি মাসে ৭ লাখ রুপি দাবি করেছেন শ্রাবন্তী, আগামী ১৫ ডিসেম্বর এই মামলার শুনানির দিন ধার্য হয়েছে।

এ নিয়ে শ্রাবন্তী কোনো মন্তব্য করেননি। তিনি দিব্বি ঘুরে বেড়াচ্ছেন কখনও পাহাড়ে, কখনও আবার সমুদ্রে। বিয়ে ও মামলা প্রসঙ্গে রোশন আগেই জানিয়েছেন, এ বিষয়ে যা বলার তার আইনজীবী বলবেন।।

এই সংবাদটি 36 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com