চিকিৎসার জন্য ভারতে গেলেন মুফতি মিযানুর রহমান সাঈদ

প্রকাশিত: ২:১৪ পূর্বাহ্ণ, অক্টোবর ২৩, ২০২১

চিকিৎসার জন্য ভারতে গেলেন মুফতি মিযানুর রহমান সাঈদ
সিলেট রিপোর্ট : উন্নত চিকিৎসার জন্য ভারতে গিয়েছেন রাজধানীর শায়খ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারের মহাপরিচালক মুফতি মিযানুর রহমান সাঈদ।

 তিনি গত ১৭  অক্টোবর (রবিবার) সকাল  ১১ টার ফ্লাইটে ভারতের উদ্দেশ্যে রওয়ানা দেন।

জানাগেছে , ‘মেরুদন্ডের হাড় ও হাতের জয়েন্টে তীব্র ব্যথাসহ শারীরিক জটিলতায় ভুগছিলেন মুফতি মিযানুর রহমান সাঈদ। এর আগে ২০০৪ সালের দিকে ভারতের মাদ্রাজে গিয়ে অপারেশন করান। এরপর প্রায় কয়েক বছর সুস্থ থাকলেও গত দুই মাস ধরে অসুস্থতা বোধ করছিলেন মুফতি মিযানুর রহমান সাঈদ’।

তিনি জানান, ‘বাংলাদেশে বেশ কয়েক জায়গায় ডাক্তার দেখানো হলেও অবস্থার খুব একটা উন্নতি হয়নি। তাই ডাক্তারদের পরামর্শে ভারতের রাজধানী দিল্লিতে চিকিৎসা জন্য গিয়েছেন তিনি’।

ভারতের রাজধানী দিল্লিতে চিকিৎসা শেষে উপমহাদেশের ঐতিহ্যবাহী ইলমী বিদ্যাপীঠ দারুল উলুম দেওবন্দ, সাহারানপুর ও হারদূয়ী হুজুরদের খানকায় সফরের কথা রয়েছে মুফতি মিজান রহমান সাঈদের।

মুফতি মিযানুর রহমান সাঈদের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

তার ছেলে হাসসান সাঈদ জানান,আমার আব্বু, হযরতুল আল্লাম, মুফতি মিজানুর রহমান সাঈদ সাহেব কে নিয়ে এক সাপ্তাহ পর্যন্ত আমরা দিল্লি জমিয়তে উলামায়ে হিন্দ এর কেন্দ্রীয় অফিসে মেহমান খানায় অবস্থান করছিলাম ।
দীর্ঘ সময়ে বিভিন্ন ডাক্তারদের পরামর্শ নিয়ে, অবশেষে আগামীকাল অপারেশন করানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে । উলামায়ে কিরাম ও তালাবায়ে এযাম সহ আব্বুর সকল হিতাকাঙ্খি-মুহিব্বীনদের নিকট অপারেশনের কামিয়াবীর জন্য আব্বুর পক্ষ থেকে বিশেষ দুআর দরখাস্ত করছি।

এই সংবাদটি 116 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com