বিশ্বনাথে দারুল মা’আরিফ রিসার্চ সেন্টারে গুণীজন সংবর্ধনা

প্রকাশিত: ১২:০০ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২১

বিশ্বনাথে দারুল মা’আরিফ রিসার্চ সেন্টারে গুণীজন সংবর্ধনা

সিলেট রিপোর্ট :

সিলেটের বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নের কান্দিগ্রামে দারুল মা’আরিফ ইসলামী রিসার্চ সেন্টারে যুক্তরাজ্য ভিত্তিক প্রতিষ্ঠিত সালেহ আহমদ সাকিব কল্যাণ ট্রাস্ট ইউকে’র ব্যবস্থাপনা সিলেটের গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
আজ ২২শে অক্টোবর সকাল ১১ঘটিকায় এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

দারুল মা’আরিফ ইসলামী রিসার্চ সেন্টার কান্দিগ্রাম এর পরিচালক মাওঃ আব্দুল হাই জেহাদীর সভাপতিত্বে কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংবর্ধিত ও সম্মাননা প্রাপ্ত অতিথি লেখক, গবেষক ও ইসলামী চিন্তাবিদ কবি জনাব শায়খ তাজুল ইসলাম । শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাহ পরান হল জামে মসজিদের ইমাম লেখক ও গবেষক ইসলামী চিন্তাবিদ হাফিজ মাওলানা নুর উদ্দীন। সংবর্ধিত অতিথি বিশিষ্ট লেখক গবেষক ও ইসলামী চিন্তাবিদ শিক্ষাবিদ জনাব মাওলানা আবুল কালাম চৌধুরী, সিনিয়র উস্তাদ জামেয়া ইউসুফিয়া ফাযিল মাদরাসা তালবাড়ী । বিশিষ্ট সমাজসেবী ও সংগঠক আনোয়ার হোসেন, উদ্যোক্তা ও পরিচালক মেট্রো মেডিকেয়ার ক্লিনিক সিলেট।
উপস্থিত ছিলেন, মাওলানা কামাল উদ্দীন, ইমাম কান্দিগ্রাম জামে মসজিদ প্রমুখ।

অনুষ্ঠানে এলাকা বাসীর পক্ষে স্বাগত বক্তব্য রাখেন গণমাধ্যম কর্মী কলামিষ্ট ও এশিয়ান এক্সপ্রেস ডট কম অনলাইন নিউজ পোর্টাল এর সম্পাদক সায়েস্তা মিয়া।

বক্তারা দারুল মা’আরিফ এর কার্যক্রম তরান্বিত করতে বিশেষতঃ তাফসীরে উম্মুল কোরআন এর প্রকাশনার বিষয়ে কোরআনের খেদমতে সামর্থ্যবানদের এগিয়ে আসার আহবান জানান। তারা বলেন আমাদের সব কিছুই দুনিয়াতে থেকে যাবে কিন্তু সদকায়ে জারিয়া হিসাবে যা করে যাবেন তা আমাদের সাথে যাবে। এটা দুনিয়াতে ও বাকী থাকবে এবং আমরা কবরের জিন্দেগীতেও এর সুফল ভোগ করব।

কবি শায়খ তাজুল ইসলাম ও মাওলানা আবুল কালাম এর মত গুণীজন কে সম্মাননা স্মারক ও সংবর্ধনা প্রদানের জন্য দারুল মা’আরিফ কে অভিনন্দন জানান অতিথিবৃন্দ।
অনুষ্টান শেষে মোনাজাত পরিচালনা করেন শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শাহ পরান হল মসজিদের ইমাম মাওলানা হাফিজ নুর উদ্দীন আহমদ।

এই সংবাদটি 67 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com