স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে ১৭ গুরুত্বপূর্ণ নথি গায়েব

প্রকাশিত: ২:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২১

স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে ১৭ গুরুত্বপূর্ণ নথি গায়েব

facebook sharing button
twitter sharing button
messenger sharing button
ডেস্ক রিপোর্ট :

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা বিভাগের গুরুত্বপূর্ণ ১৭টি নথি গায়েবের ঘটনায় জিজ্ঞাসাবাদ শেষে ছয়জন কর্মকর্তা-কর্মচারীকে দুপুরে একটি মাইক্রোবাসে করে সিআইডি কার্যালয়ে নেওয়া হয়েছে ।

তদন্তের কাজে রবিবার (৩১ অক্টোবর) সকালে সচিবালয়ে যায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ক্রাইম সিন’। তারা সচিবালয় তিন নম্বর ভবনের নিচতলার ২৪ নম্বর কক্ষে (এ কক্ষ থেকে ফাইল চুরি হয়েছে) এসে আলামত সংগ্রহ করেন। এ কক্ষে কর্মরতদের জিজ্ঞাসাবাদ করেন সিআইডির কর্মকর্তারা। পরে দুপুর সোয়া ১টার দিকে তাদের একটি মাইক্রোবাসে করে সিআইডি কার্যালয়ে নেওয়া হয়।

সিআইডির পুলিশ সুপার (এসপি) মো. কামরুজ্জামান সাংবাদিকদের বলেন, ‘এখানে একটি ঘটনা ঘটেছে। মামলা হয়নি, সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে। আমাদেরকে বলা হয়েছে, আমরা যেন ছায়া তদন্ত করি। সিআইডির টিম ছায়া তদন্তের অংশ হিসেবে জিজ্ঞাসাবাদ করতে এসেছে। এটা তদন্তের একটি অংশ। পরবর্তীতে হয়তো আরও বিস্তারিত বলতে পারবো।’

জানা গেছে, স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যশিক্ষা বিভাগের ১৭টি নথি গায়েবের ঘটনায় গত বৃহস্পতিবার রাজধানীর শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপসচিব নাদিরা হায়দার জিডিটি করেন।

এদিকে, নথি গায়েবের ঘটনায় মন্ত্রণালয়টির অতিরিক্ত সচিব (প্রশাসন অনুবিভাগ) মো. শাহ্ আলমকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এই সংবাদটি 42 বার পঠিত হয়েছে

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com