একাত্তর টিভির শাকিল আহমেদের বিরুদ্ধে ধর্ষণের মামলা

প্রকাশিত: ১২:৩২ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০২১

ডেস্ক রিপোর্ট :

বেসরকারি চ্যানেল একাত্তর টেলিভিশনের হেড অব নিউজ শাকিল আহমেদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা করেছেন এক উপস্থাপিকা। গতকাল বৃহস্পতিবার রাতে তিনি গুলশান থানায় এ মামলা দায়ের করেন।

এর আগে শাকিল আহমেদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী ওই নারী। সম্মেলনে তিনি শাকিল আহমেদের করা প্রতারণা, প্রতিহিংসা ও ভ্রূণ হত্যার বিচার চেয়ে সংশ্লিষ্টদের বিচার দাবি করেন। শাকিল আহমেদ একই টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ফারজানা রুপার স্বামী।
গুলশান থানার উপ-পরিদর্শক মো. নুরুজ্জামান সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। নারী ও শিশু নির্যাতন আইন ৯-এর ১ ধারায় মামলা করা হয়েছে। ধর্ষণ ও ভ্রূণ হত্যার অভিযোগে শাকিল আহমেদের বিরুদ্ধে এ মামলা করা হয়েছে বলে জানিয়েছেন বাদি।
মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারীর সাথে শাকিল আহমেদের সম্পর্ক গড়ে ওঠে। ওই নারীকে বিয়ের আশ্বাসও দিয়েছিলেন শাকিল। একপর্যায়ে তিনি অন্তঃসত্ত্বা হলে অভিযুক্ত শাকিল আহমেদ কৌশলে তার গর্ভপাত ঘটান। এরপর শাকিল তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানান।
এদিকে বৃহস্পতিবার (৪ নভেম্বর) রাত ১২টায় ভুক্তভোগী ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গুলশান থানা পুলিশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) নিয়ে আসে।
এ বিষয়ে বক্তব্য জানতে শাকিল আহমেদের সঙ্গে গণমাধ্যমকর্মীরা যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাননি। তিনি কারো ফোন ধরছেন না।

এই সংবাদটি 204 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com