সিলেটশনিবার , ৬ নভেম্বর ২০২১
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

হাজী বদরুল হক ফাউন্ডেশন এর উদ্যোগে বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন

Ruhul Amin
নভেম্বর ৬, ২০২১ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :

‘হাজী বদরুল হক ফাউন্ডেশন’ এর উদ্যোগে শনিবার (৬ নভেম্বর) বিয়ানীবাজার উপজেলার গোবিন্দশ্রী গ্রামে জামিয়া তায়্যিবা গোবিন্দশ্রী মহিলা মাদ্রাসায় বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, পরিবারের সন্তানদের ভালো ফলাফলে উৎসাহিত করার জন্যই বৃত্তি প্রদানের আয়োজন করা হয়েছে। বক্তারা বলেন, এই ভালো ফলাফলের জন্য তোমাদের পিতা-মাতা যে পরিশ্রম করছে সেটা মনে রাখবে। আমাদের পারিবারিক বন্ধনগুলো আজ হুমকির মুখে পড়েছে। এসব বন্ধন রক্ষা করা জরুরি। কারণ পারিবারিক বন্ধন কমে গেলে সমাজ অসুস্থ হয়ে পড়বে। ছেলেমেয়েদেরকে সুশিক্ষায় গড়ে তুলতে হবে, তাদেরকে সত্য কথা বলতে শিখতে হবে।
সৈয়বুর রহমানের সভাপতিত্বে ও মোহাম্মদ সিদ্দিকুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘হাজী বদরুল হক ফাউন্ডেশনের’ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোহাম্মদ বেলাল বদরুল।
তিনি বলেন, এ বৃত্তি দেয়ার উদ্দেশ্য কিছু টাকা দেয়া না, এর উদ্দেশ্য শিক্ষার্থীদের মেধা বিকাশে উদ্বুদ্ধ করা। সে জন্য তিনি অভিভাবকদেরকে শিক্ষার্থীদের প্রতি আরো যত্নশীল হওয়ার আহ্বান জানান।
বিশেষ অতিথির বক্তব্যে জামিয়া তায়্যিবা গোবিন্দশ্রী মহিলা মাদরাসার মুহতামিম মাওলানা আস’আদ আল মাহমুদ বলেন, জামিয়া তায়্যিবা গোবিন্দশ্রী মহিলা মাদ্রাসার প্রতিষ্ঠালগ্ন থেকে এলাকার মুরুব্বিগন এবং এলাকার প্রবাসীরা মাদ্রাসার উন্নয়নে আর্থিক, মানসিক এবং সামাজিকভাবে সহযোগিতা করে যাচ্ছেন। তাদের অবদানেই মাদরাসা এতদুর এগুতে পেরেছে। তিনি মাদ্রাসার পক্ষ থেকে ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ বেলাল বদরুলকে শুভেচ্ছা জানান।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এলাকার বিশিষ্ট মুরব্বী জনাব মোহাম্মদ সাব উদ্দিন, জনাব জমির উদ্দিন, মাওলানা তোফায়েল আহমদ, তাহমীদ আহমদ, মাওলানা হাসান আহমদ, মাওলানা আবুবকর রেজওয়ান প্রমুখ।
এছাড়াও শিক্ষার্থীদের অভিভাবক, মাদরাসার শিক্ষক সহ কয়েকশ শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে মাদরাসার পক্ষ থেকে ফাউন্ডেশন এর চেয়ারম্যান মোহাম্মদ বেলাল বদরুলকে ক্রেষ্ট প্রদান করা হয়।