গোলাপগঞ্জে ৫ জনের মনোনয়ন বাতিল

প্রকাশিত: ৮:০৬ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২১

গোলাপগঞ্জে ৫ জনের মনোনয়ন বাতিল

গোলাপগঞ্জ প্রতিনিধি

গোলাপগঞ্জে ৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীসহ ৫ জনের মনোনয়নপত্র প্রাথমিকভাবে বাতিল করা হয়েছে।

সোমবার (২৯ নভেম্বর) প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে তাদের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করে নির্বাচন অফিস।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলার ১১টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬৬ প্রার্থী মনোনয়ন দাখিল করেন। আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীসহ ৩ জন চেয়ারম্যান প্রার্থী ও ২ জন সদস্যসহ মোট ৫জন প্রার্থীর মনোনায়নপত্র প্রাথমিকভাবে বাতিল করা হয়েছে।

চেয়ারম্যান পদে উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী তাজুল ইসলামের ক্রেডিট কার্ড সংক্রান্ত জটিলতা, বুধবারীবাজার ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. কামাল হোসেন ও ভাদেশ্বর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী মো. সেলিম উদ্দিনের ঋণ খেলাপী সংক্রান্ত জটিলতায় মনোনয়ন প্রাথমিকভাবে বাতিল করা হয়েছে।

এছাড়াও সাধারণ সদস্য পদে পশ্চিম আমুড়া ইউনিয়নে ২জনের প্রাথমিকভাবে মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। সংরক্ষিত নারী সদস্য পদে মোট ৯৬জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন। মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে সবার মনোনয়ন বৈধ ঘোষনা করা হয়।

এদিকে সংরক্ষিত নারী সদস্য পদে গোলাপগঞ্জ সদর, লক্ষীপাশা ও উত্তর বাদেপাশা ইউনিয়নে ১জন করে মোট ৩জন নারী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার সাইদুর রহমান জানান, প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাই করে তাদের প্রার্থীতা প্রাথমিকভাবে বাতিল করা হয়েছে। গোলাপগঞ্জ সদর, লক্ষীপাশা ও উত্তর বাদেপাশা ইউনিয়নে ১জন করে মোট ৩জন নারী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এই সংবাদটি 71 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com