হবিগঞ্জে মেয়েকে বন্ধুদের সাথে নিয়ে ধর্ষণ করেছে জন্মদাতা পিতা!

প্রকাশিত: ১১:১৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০২১

হবিগঞ্জে মেয়েকে বন্ধুদের সাথে নিয়ে ধর্ষণ করেছে জন্মদাতা পিতা!

ডেস্ক রিপোর্ট:

হবিগঞ্জের চুনারুঘাটে নিজের ১৩ বছরের মেয়েকে বন্ধুকে সাথে নিয়ে ধর্ষণ করেছে জন্মদাতা পিতা। এ ঘটনায় কুলাঙ্গার পিতা ও তার ধর্ষক বন্ধুকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের আলীনগর গ্রামে বর ঘটনাটি ঘটেছে। র‌্যাব আটক দুই লম্পটকে চুনারুঘাট থানায় হস্তান্তর করেছে।

চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের আলীনগর গ্রামের ধর্ষিতা ওই কিশোরীর চাচা আব্দুল মালেক জানান, নিজের কিশোরী কন্যাকে গত বুধবার থেকে ৭দিন ধরে প্রতিদিন ধর্ষণ করে আসছে জন্মদাতা পিতা আব্দুল খালেক ও তার ধর্ষক বন্ধু আব্দুল কাদির। গত সোমবার সকালে কিশোরী ঘটনাটি তার চাচীকে জানায়। এ অবস্থায় চরম বিব্রতকর অবস্থায় পড়েন পরিবারের সদস্যরা। উপায়ান্তর না দেখে ৯৯৯ এ বার বার ফোন করে সহযোগীতা চায় মেয়েটি। এক পর্যায়ে বিষয়টি র‌্যাবকে অবহিত করে তারা। খবর পেয়ে মঙ্গলবার রাতে বিকেলে র‌্যাবের একটি দল নিজ বাড়ি থেকে কুলাঙ্গার পিতা আব্দুল খালেক ও তার ধর্ষক বন্ধু আব্দুল কাদিরকে আটক করে।

জানা যায়, আব্দুল খালেক (৪০) মালয়েশিয়া প্রবাসী। প্রায় ১ বছর পূর্বে করোনার কারণে সে দেশে আসে। দেশে আসার পর থেকে স্ত্রীর সাথে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ দেখা দেয়। সে স্ত্রীকে প্রায়ই নির্যাতন করতো। এক পর্যায়ে নির্যাতন সইতে না পেরে প্রায় ১ মাস পূর্বে পিত্রালয়ে চলে যায় তার স্ত্রী। ফলে ১৩ বছরের মেয়েকে নিয়ে সে খালেক বাড়িতে অবস্থান করছিল। এরই মাঝে মেয়ের প্রতি কুদৃষ্টি পড়ে লম্পট পিতা খালেকের। বাড়িতে একা থাকার সুবাধে গত ৬ দিন যাবত লম্পট কাদিরকে সাথে নিয়ে নিজ কন্যাকে ধর্ষণ করে আসছে কুলাঙ্গার পিতা আব্দুল খালেক।– ইনকিলাব

এই সংবাদটি 150 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com