শায়খে কৌড়িয়া রাহ.-এর আরবী জীবনী গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠান ২১ ডিসেম্বর

প্রকাশিত: ১১:২০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০২১

শায়খে কৌড়িয়া রাহ.-এর আরবী জীবনী গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠান ২১ ডিসেম্বর

 

সিলেট রিপোর্ট: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ও আযাদ দ্বীনী এদারায়ে তা’লিম বাংলাদেশের সাবেক সভাপতি, শায়খুল মাশায়িখ, আল্লামা হাফিজ আব্দুল করিম শায়খে কৌড়িয়া রাহ. -এর আরবি জীবনীগ্রন্থ প্রকাশনা উপলক্ষে জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা আগামী ২১ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যা ৬ টা হতে ৯ঃ৩০ পর্যন্ত ইস্ট লন্ডনের ঐতিহ্যবাহী এশা’আতুল ইসলাম ফোর্ড স্কয়ার মসজিদে 16 Ford Square, London E1 2HS অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ।
আল কারিম ফাউন্ডেশনের উদ্যেগে আয়োজিত কনফারেন্স এ আলোচনা পেশ করবেন গ্রেট ব্রিটেনের শীর্ষস্থানীয় উলামা মাশায়েখ ও কমিউনিটি নেতৃবৃন্দ।

উক্ত অনুষ্ঠান সফল ও সুন্দরভাবে আয়োজন করতে গত ১৪ ডিসেম্বর পূর্ব লন্ডনের একটি কমিউনিটি হলে এক পরামর্শ বৈঠক অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন শায়খে কৌড়িয়া রাহ. এর জামাতা, হোয়াইট চ্যাপেল ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর জনাব ফারুক মাহফুয আহমদ, মাদানিয়া ওয়েলফেয়ার ট্রাস্টের সেক্রেটারি হাফিজ হুসাইন আহমদ, মাদ্রাসাতুন নূরের পরিচালক মাওলানা সৈয়দ তামিম আহমদ, শায়খে কৌড়িয়া রাহ. -এর জামাতা হাফিজ মাওলানা ইলিয়াস আহমদ, ফোর্ড স্কয়ার মাদরাসার উস্তায হাফিজ মাওলানা নোমান আহমদ, আর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা শামসুল আলম কিয়ামপুরী, শায়খে কৌড়িয়া রাহ.এর ছোট সাহেবজাদা হাফিজ মাওলানা মাসুম আহমদ, মাওলানা সৈয়দ নাঈম আহমদ ও আরবি জীবনীগ্রন্থের লেখক হাফিজ মাওলানা সৈয়দ হুসাইন আহমদ।
পরামর্শ সভা থেকে আল্লামা হাফিজ আব্দুল কারিম শায়খে কৌড়িয়া রাহ. -এর আরবি জীবনীগ্রন্থ প্রকাশনা উপলক্ষে জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভায় যথাসময়ে সকলের সর্বাত্মক উপস্থিতি একান্তভাবে কামনা করা হয়েছে ।

এই সংবাদটি 252 বার পঠিত হয়েছে

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com