বিজয় দিবসে ছাত্র জমিয়ত বাংলাদেশ হবিগঞ্জ জেলার র্যালী অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২১

বিজয় দিবসে ছাত্র জমিয়ত বাংলাদেশ হবিগঞ্জ জেলার র্যালী অনুষ্ঠিত

সিলেট রিপোর্ট:

ছাত্র জমিয়ত বাংলাদেশ হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে ১৬ ডিসেম্বর মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে “বিজয়ের ৫০বছর প্রত্যাশা ও প্রাপ্তি” শীর্ষক আলোচনা সভা ও এক বিশাল র্যালী অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য আজ সকাল ১০ ঘটিকায় জেলা জমিয়ত মিলনায়তন ছাত্র জমিয়ত বাংলাদেশ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি মুহাম্মদ ফখরুল ইসলামের সভাপতিত্বে ও প্রশিক্ষণ সম্পাদক ইলিয়াস হাসানের পরিচালনায় উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ হবিগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি প্রিন্সিপাল হাফিজ মাওলানা মাসরুরুল হক দা.বা.।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ হবিগঞ্জ জেলা শাখার অর্থ সম্পাদক মাওলানা শিব্বীর আহমেদ , প্রচার সম্পাদক মাওলানা ডা. আবদুল করিম আজহার, ছাত্র জমিয়ত বাংলাদেশ হবিগঞ্জ জেলা শাখার সাবেক সহ সভাপতি মাওলানা আব্দুল হাই, বর্তমান সহ-সভাপতি হাফিজ মাবরুরুল হক. সেক্রেটারী হাফিজ ওয়াসিক বিল্লাহ হিব্বান, সাংগঠনিক সম্পাদক ইমরান আহমদ উসমানী সহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।
বক্তারা দেশের জন্য আত্মত্যাগকারী সকল শহিদদের জন্য মাগফিরাত কামনা করে অনেক আলোচনা করেন। এবং প্রধান অতিথির দোয়ার মাধ্যমে আলোচনা সভা সমাপ্তি হয়।
তারপর জেলা জমিয়ত মিলনায়তন নুরুল হেরা কমপ্লেক্স থেকে র্যালী বাহির হয়। উক্ত বিশাল র্যালী শহর প্রদক্ষিণ করে জামিয়া ইসলামিয়া আরাবিয়া উমেদনগর মাদ্রাসায় উপমহাদেশের প্রখ্যাত শাইখুল হাদিস ওয়াত তাফসির আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী রহ. এর মাকবারাহ জিয়ারতের মাধ্যমে সমাপ্ত হয়।

এই সংবাদটি 74 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com