উদ্দীপ্ত সিলেটের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী সম্পন্ন

প্রকাশিত: ৯:৪৬ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০২১

উদ্দীপ্ত সিলেটের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী সম্পন্ন

সিলেটের জনপ্রিয় সেচ্ছাসেবী সামাজিক সংগঠন উদ্দীপ্ত সিলেট – এর ৪থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

সোমবার সন্ধ্যায় নগরের প্রাণকেন্দ্র জিন্দাবাজারের নজরুল একাডেমিতে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

সংগঠনের সভাপতি আবিদ কাওসারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক কামরুল ইসলাম মাহির সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য জুমাদিন আহমদ, জাগো সিলেট ডট নিউজের সম্পাদক মো. শিপন খান, কবি ও শিক্ষক ছাদিক সিরাজী, বাংলাদেশ পল্লী ফোরামের চেয়ারম্যান চৌধুরী আলী আনহার শাহান।

উদ্দীপ্ত সিলেটের সদস্য মুক্তাদীর হোসেন শাহীদে পবিত্র কুরআন তিলাওয়াতে ও প্রশিক্ষণ সম্পাদক বীর মোজাহিদের স্বাগত বক্তব্যে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন জালালাবাদ কবি ফোরামের সাধারণ সম্পাদক এম এ আসাদ চৌধুরী, সংগঠক এনাম উদ্দিন, কবি জেনারুল ইসলাম, ছাত্রলীগ নেতা মিলাদ হোসেন শুভ।

এসময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক নয়া শতাব্দীর সিলেট ব্যাুরো প্রধান শাহ শরীফ উদ্দীন, সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য আহমেদ ইমরান, উদ্দীপ্ত সিলেটের সহ সভাপতি তানজিনা চৌধুরী সাথী, রুহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক রাহাত আহমেদ তামিম, সোলেমান হোসেন, আব্দুল আজিজ রাজু প্রমুখ।

আলোচনা সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকী কেকে কাটেন আমন্ত্রিতরাসহ সংগঠনের সদস্যবৃন্দ। পরে অতিথিদের সম্মাননা স্মারক দেওয়া হয়।

প্রসঙ্গত- ২০১৭ সালের ২০ ডিসেম্বর এই দিনে সিলেটের বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে গঠিত হয় এই সেচ্ছাসেবী সংগঠন।

সংগঠনের দায়িত্বশীলরা জানান, সেচ্ছাসেবায় সংগঠনটি প্রতিবন্ধীদের নগদ অর্থ বিতরণ, অসহায় রোগীকে স্বেচ্ছায় রক্তদান ও ম্যানেজ, ব্লাড ডোনেশন প্রোগ্রাম, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, সুবিধাবঞ্চিত শিশুদের বিভিন্ন শিক্ষার উপকরণ বিতরণসহ নানান সেবামূলক কার্যক্রম চালিয়ে আসছে।

এই সংবাদটি 75 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com