আল্লামা নূর হোছাইন কাসেমী রহ. তাঁর কর্মের মাধ্যমে অমর হয়ে থাকবেন: স্মরণ সভায় বক্তাগণ

প্রকাশিত: ৭:০১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২১

আল্লামা নূর হোছাইন কাসেমী রহ. তাঁর কর্মের মাধ্যমে অমর হয়ে থাকবেন: স্মরণ সভায় বক্তাগণ

ডেস্ক রিপোর্ট :

হেফাজতে ইসলাম বাংলাদেশ ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সাবেক মহাসচিব, বেফাক ও হাইআর সাবেক কো-চেয়ারম্যান জামিয়াা মাদানিয়া বারিধারার প্রতিষ্ঠাতা মুহতামিম ও শায়খুল হাদীস রাহবারে মিল্লাত আল্লামা নূর হোছাইন কাসেমী রহ. এর স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তারা বলেন, আল্লামা কাসেমী রহ. তাঁর বর্ণাঢ্য জীবনের প্রতিটি কর্ম আগামী প্রজন্মের জন্য ছিল পথ প্রদর্শক। তিনি তাঁর জীবনে নিজের জন্য দুনিয়ায় কিছুই করে যাননি, অথচ মুসলিম প্রজন্মের জন্য রেখে গিয়েছেন মাদারিস, মারাকিয, মাকাতিব, তাসাউফসহ অনেক দীনী কার্যক্রম। তিনি দুনিয়া থেকে চলে গেলেও তাঁর কর্মের মধ্যে অমর হয়ে থাকবেন।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকাল ৯টায় জামিয়া মাদানিয়া বারিধারায় কাসেমী মিলনায়তনে আয়োজিত স্মরণ সভায় সভাপতিত্ব করেন, জামিয়া মাদানিয়া বারিধারার শায়খুল হাদীস মাওলানা উবায়দুল্লাহ ফারুক দা.বা.। স্বাগত বক্তব্য রাখেন জামিয়ার ভারপ্রাপ্ত মুহতামিম মাওলানা মাসউদ আহমদ।

বক্তব্য রাখেন: মাওলানা আব্দুর রব ইউসুফী,মাওলানা খালেদ সাইফুল্লাহ সা’দী, মুফতি আব্দুল মালেক,
মাওলানা মাহফুজুল হক, মাওলানা আবুল কালাম, মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া, মাওলানা আবু সাবের আব্দুল্লাহ, মাওলানা আব্দুল গাফফার, মাওলানা আব্দুল কুদ্দুস, মাওলানা আহমদুল হক, মুফতি জাকির হোসাইন টিকরপুর, মুফতি মাসউদুল করীম, মাওলানা আবুল হাসান, মুফতি মকবুল হোসাইন, , মাওলানা লোকমান মাজহারী , মুফতি জাবের কাসেমী,মাওলানা মুস্তাকিম বিল্লাহ হামিদী, আব্দুল খালেক শরিয়তপুরী প্রমুখ।

এই সংবাদটি 69 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com