শীতার্তদের মধ্যে দক্ষিণ সুরমা উপজেলা ছাত্র জমিয়তের শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ৩:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০২২

শীতার্তদের মধ্যে দক্ষিণ সুরমা উপজেলা ছাত্র জমিয়তের শীতবস্ত্র বিতরণ

সিলেট রিপোর্ট :

ছাত্র জমিয়ত বাংলাদেশ সিলেট জেলাধীন দক্ষিণ সুরমা উপজেলা শাখা’র পক্ষ থেকে বুধবার (৫ জানুয়ারী) বিকাল ৩ টায় মোগলাবাজার সিদ্দিকিয়া মার্কেটের ২য় তলায় উপজেলার ৮নং মোগলাবাজার ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের প্রায় দেড়শতাধীক হতদরিদ্র শীতার্ত পরিবারের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

ছাত্র জমিয়তের পক্ষ থেকে বিতরণ পূর্বক আলোচনা সভায় শাখা সভাপতি মুহাম্মদ আব্দুর রহমান রুবেল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান নোমান এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম মিশিগান, আমেরিকা’র সভাপতি ও দারুল উলুম মিশিগানের প্রিন্সিপাল মাওলানা তাজ উদ্দিন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ইউকে জমিয়তনেতা ও আল্লামা শায়খে রেঙ্গা রাহ. এর সাহেবজাদা হাফিজ মাওলানা মুফতী বাহাউল ইসলাম আহসান। সিলেট জেলা জমিয়তের সহ সাধারণ সম্পাদক ও ছাত্র জমিয়ত বাংলাদেশের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা নজরুল ইসলাম। দক্ষিণ সুরমা উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা ফখরুল ইসলাম। সাধারণ সম্পাদক মাওলানা আজির উদ্দিন। সিলেট জেলা যুব জমিয়তের সহ সভাপতি এম রেজাউল করিম রাজু। সিলেট জেলা ছাত্র জমিয়তের সাবেক সহ সাধারণ সম্পাদক মাওলানা মাছনুন আহমদ। জেলা ছাত্র জমিয়তের সহ সাধারণ সম্পাদক কে এম তাহমীদ হাসান। উপজেলা ছাত্র জমিয়তের সহ সভাপতি তানভীর আলম সিদ্দিক। উপজেলা ছাত্র জমিয়তের সাবেক সহ সাধারণ সম্পাদক মুহাম্মদ মুনাইম আহমদ।

এছাড়াও উপস্থিত ছিলেন ও উপজেলা ছাত্র জমিয়তের সহ সভাপতি ও মোগলাবাজার ইউনিয়ন সভাপতি মুহাম্মদ শামছুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ শফিউল আলম তুহিন। ইউনিয়ন ছাত্র জমিয়তের সহ সভাপতি হাফিজ কামরান আহমদ। ইউনিয়ন ছাত্র জমিয়তের দায়িত্বশীল হাফিজ তুফায়েল আহমদ মাহের। শাফী আহমদ। হাফিজ আজিম আহমদ। মুহাম্মদ মারুফ বিল্লাহ। হাফিজ নাহিদ আহমদ। হাবীব আহমদ। শরীফ আহমদ তালহা। মিছবাহুর রহমান প্রমুখ।

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ১৯১৯ সাল থেকে দেশ, জাতী ও ইসলামের কল্যাণে নিবেদিতভাবে কাজ করে আসছে। জমিয়তের সহযোগী অঙ্গ সংগঠন ছাত্র জমিয়ত বাংলাদেশ ১৯৯২ সালে বাংলাদেশে আত্মপ্রকাশ করে। তারই একটি ইউনিট ছাত্র জমিয়ত দক্ষিণ সুরমা উপজেলা শাখা। এলাকার অসহায় শীতার্ত মানুষের কথা চিন্তা করে ছাত্র জমিয়ত দক্ষিণ সুরমা উপজেলা শাখা এবার উপজেলার প্রতিটি ইউনিয়নে শীতবস্ত্র বিতরণের কর্মসূচি হাতে নিয়েছে। বুধবার (৫ জানুয়ারী) মোগলাবাজার ইউনিয়নে শীতবস্ত্র বিতরণের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করা হয়। উদ্বোধনী দিনে ইউনিয়নের প্রায় দেড় শতাধীক হতদরিদ্র শীতার্ত পরিবারকে উক্ত শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। এছাড়া দক্ষিণ সুরমার বিভিন্ন ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে।

এবং শীতবস্ত্র বিতরণ শেষে ইউকে জমিয়ত নেতা মাওলানা মুফতী বাহাউল ইসলাম আহসান ও মিশিগান জমিয়তের সভাপতি মাওলানা তাজ উদ্দিনকে দেশে আগমন উপলক্ষে বিশেষ সংবর্ধনা প্রদান করা হয়।

এই সংবাদটি 104 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com