জামিয়া গহরপুর সিলেটের ৬৫তম বার্ষিক মাহফিল সম্পন্ন

প্রকাশিত: ৮:০২ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২২

জামিয়া গহরপুর সিলেটের ৬৫তম বার্ষিক মাহফিল সম্পন্ন

সিলেট রিপোর্ট :

বরেণ্য বুযুর্গ শায়খুল হাদিস আল্লামা নূরউদ্দিন আহমদ গহরপুরী রহ.-এর স্মৃতি বিজড়িত সিলেটের ঐতিহ্যবাহী দীনি বিদ্যাপীঠ জামিয়া ইসলামিয়া হোসাইনিয়া গহরপুরের ‘৬৫তম বার্ষিক মাহফিল’ শুক্রবার (১৪ই জানুয়ারি) ২০২২ ইং সম্পন্ন হয়েছে।
শুক্রবার বাদ জুমা থেকে জামিয়ার ফুযালা-প্রাক্তন ছাত্র ও আল্লামা গহরপুরী রহ. -এর ভক্ত-মুরিদানদের পদচারনায় মুখরিত হয়ে উঠে গহরপুর জামিয়ার প্রঙ্গন। জমিয়ার মুহতামিম, বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষাবোর্ড বেফাক -এর সহ-সভাপতি হাফেজ মাওলানা মুসলেহ উদ্দীন আহমদ গহরপুরীর সভাপতিত্বে মাহফিলে দেশের বরেণ্য উলামা-মাশায়েখ ও প্রাজ্ঞ ইসলামি স্কলারগণ যোগদান করেন।

মুফতি মুহাম্মদ আব্দুল্লাহ ও মাওলানা সালেহ আহমদ মক্কীর সঞ্চালনায় মাহফিলে গুরুত্বপূর্ণ নসীহত পেশ করেন সুনামগঞ্জের দরগাহপুর মাদরাসার মুহতামিম মাওলানা নূরুল ইসলাম খাঁন সুনামগঞ্জী, দরগাহে হজরত শাহজালাল রহ. মাদরাসার মুহতামিম মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ি, রেঙ্গা মাদরাসার মুহতামিম মাওলানা মুহিউল ইসলাম বুরহান, মুফতি আবুল হাসান জকিগঞ্জী, মাওলানা শরীফ মুহাম্মদ, চকবাজার শাহি মসজিদের খতিব মুফতি মিনহাজ উদ্দিন, জামিয়া ইসলামিয়া বার্মিংহাম -এর মুহাদ্দিস মাওলানা ফয়জুল হক আব্দুল আজিজ, মুফতী মুহাম্মদ হেদায়াতুল্লাহ গাজী, মাওলানা নজমুদ্দিন কাসেমী, মাওলানা তাফাজ্জুল হক আজিজ, মাওলানা ওলিউল্লাহ আজাদী, সাহেবজাদায়ে হবিগঞ্জী মাওলানা মাসরুরুল হক, সাহেবজাদায়ে ক্বাতিয়া মাওলানা ইমদাদুল্লাহ ও মাওলানা আব্দুল হাই বাহুবলী প্রমুখ।

বক্তব্য রাখেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য জনাব হাবিবুর রহমান হাবিব এমপি, বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়াম্যান জনাব মোস্তাকুর রহমান মফুরসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতারা।

শনিবার বাদ ফজর দেশ-জাতি ও মুসলিম উম্মাহর কল্যাণ কামনা করে খলিফায়ে গহরপুরী মাওলানা শফিকুল হক সুরইঘাটী (হাফিজাহুল্লাহ) -এর সমাপ্তি বক্তব্য ও আখেরী মোনাজাতের মাধ্যমে জামিয়া গহরপুরের ৬৫তম বার্ষিক মাহফিলের সমাপ্তি হয়।

এই সংবাদটি 173 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com