প্রবাসীদের মানবসেবায় এগিয়ে আসতে হবে: আব্দুল মুকিত

প্রকাশিত: ১:৪৩ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২২

প্রবাসীদের মানবসেবায় এগিয়ে আসতে হবে: আব্দুল মুকিত

জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মুকিত বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার দেশের সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। দেশের এই উন্নয়নে দল-মত, জাতি, ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একযোগে কাজ করতে হবে। বিশেষত আমাদের প্রবাসীদের মানবতার কাজে আরো জোড়ালো আংশগ্রহন করা প্রয়োজন।

,

তিনি শুক্রবার বিকেলে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের চন্ডিডর বাজারে স্থানীয় ১ ও ২নং নং ওর্য়াডের যুব ও ছাত্র সমাজের আয়োজনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ইতালী আওয়ামী লীগের (পালেরমো) সাংগঠনিক সম্পাদক মজনু আলীর অর্থায়নে আয়োজিত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাহা আহমেদ।

,

সমাজসেবক আব্দুল কদ্দুসের সভাপতিত্বে ও কলকলিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইকবাল হোসেনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মিটন দেব, রাজ শেখর বৈদ্য রাজু, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কল্যান কান্তি দে, রুহেল আহমদ, সাবেক ছাত্রলীগ নেতা সাঈদ আল ফয়সল, জুবায়ের আহমেদ, ১ নং কলকলিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা জাফর ইকবাল, জিল্লুর আহমেদ, মুকুল মিয়া, মো. সজিব, সেলিম রেজা প্রমুখ।

,

পরে প্রায় শতাধিক অসহায়, দরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এই সংবাদটি 465 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com