সিলেটশনিবার , ১০ ডিসেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শারিরীক ও বুদ্ধি বিকাশে ভিটামিন এ প্লাস জরুরী: ড. মোমেন

Ruhul Amin
ডিসেম্বর ১০, ২০১৬ ৬:১৯ অপরাহ্ণ
Link Copied!


সিলেট রিপোর্ট:
জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ২য় রাউন্ড শুরু হয়েছে। এ উপলক্ষে শনিবার সিলেট নগরীর কুমারপাড়া এলাকায় ঝরণা তরুণ সংঘের উদ্যোগে আয়োজিত ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করেন জাতি সংঘে নিযুক্ত বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে এম আব্দুল মোমেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ড. মোমেন বলেন, শিশুদের শারিরীক ও বুদ্ধি বিকাশে সকল শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়াতে হবে। বিশেষ করে ভিটামিন এর অভাবে রাত কানা রোগ হয়। এই রোগ থেকে শিশুদের বাঁচাতে মা-বাবা সহ পরিবার ও সমাজের সবাইকে এগিয়ে আসতে হবে। ভিটামিন এ খাওয়াতে সবাইকে সহযোগিতা করতে হবে। সবার সম্মেলিত সহযোগিতার মাধ্যমে লক্ষ লক্ষ শিশু এ রোগ থেকে মুক্তি পাবে।
ঝরণা তরুণ সংঘের সভাপতি লায়ন সাজুওয়ান আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলমগীর আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন কানাইঘাট পৌরসভার মেয়র ও সংঘের উপদেষ্টা নিজাম উদ্দিন আল নিজাম, উপদেষ্টা আব্দুস সোবহান, হাজী মো: নুর মিয়া, সোয়েব আহমদ, মুক্তিযোদ্ধা আকলাসুর রহমান, মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, আওয়ামীলীগ নেতা জাবেদ সিরাজ, সংঘের সহ-সভাপতি আব্দুল মালেক, যুগ্ম সম্পাদক মামুন আহমদ, সহ-সভাপতি সোহেল আহমদ, ইলিয়াছ আহমদ ইরাদ, সাবেক সভাপতি জায়েদ আহমদ চৌধুরী, কার্যকরী সদস্য শাকিল আহমদ, লোকমান আহমদ, মাছুম আহমদ, সদস্য ইমন আহমদ, মাহবুব খান মাছুম প্রমুখ।