সিলেটসোমবার , ৪ এপ্রিল ২০২২
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটের হরিপুরে জমি ক্রয় সংক্রন্ত বিষয় নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনায় একজন নিহত

Ruhul Amin
এপ্রিল ৪, ২০২২ ৮:০৩ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :

সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর বাজারে জমি ক্রয় সংক্রন্ত বিষয় নিয়ে বিরোধের জের ধরে টানা ৮ ঘন্টা সংঘর্ষের ঘটনায় একজন নিহত ও শতাধিক লোক আহত হয়েছেন। এ ঘটনায় বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার (৩ এপ্রিল) দিবাগত রাত দেড়টার দিকে হরিপুর বাজারে জমি ক্রয় করাকে কেন্দ্র করে জৈন্তাপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ এবং হাউদপাড়া বাসিন্দা ও বর্তমান ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা রফিক আহমদের পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটি এবং উত্তেজনার সৃষ্টি হয়। এঘটনার জের ধরে শ্যামপুর ও হাউদপাড়া গ্রামবাসী সংঘর্ষে জড়িয়ে পড়েন। সোমবার সকাল ৮টা পর্যন্ত টানা ৮ঘন্টার সংঘর্ষে উভয়পক্ষের শতাধিক ব্যক্তি আহত হয়েছেন। এছাড়াও আহত হয়েছেন পুলিশ সদস্যরা।

এদিকে, সোমবার ভোর হতে সংষর্ষে থামাতে দফায় দফায় মধ্যস্থতাকারীরা চেষ্টা চালান ৷ সকাল অনুমান ৭টার দিকে সংঘর্ষ থামাতে গিয়ে উভয়পক্ষের হামলায় ঘটনা স্থলেই নিহত হন ফতেহপুর ইউপির হেমু ভাটপাড়া গ্রামের ছিফত উল্লার ছেলে হাফিজ মাওলানা সালেহ আহমদ (৩৪)।
জানাগেছ, নিহত মাওলানা সালেহ আহমদ উভয়পক্ষ কে শান্ত করার চেষ্টা করছিলেন।